kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

মেসির চেয়েও বেশি আলোচনায় তার ছেলে মাতেও (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

৩ ডিসেম্বর, ২০১৯ ২০:০৩ | পড়া যাবে ২ মিনিটে



মেসির চেয়েও বেশি আলোচনায় তার ছেলে মাতেও (ভিডিওসহ)

বিশ্বের প্রথম ফুটবলার হিসেবে ৬ষ্ঠবারের মতো ব্যালন ডি'অর পুরস্কার জিতে নিয়েছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি। কিন্তু গতকাল সোমবার পুরস্কার গ্রহণের পর থেকে সোশ্যাল সাইটে মেসির মেজ ছেলে মাতেওকে নিয়েই সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে! পুরস্কারের জন্য মেসির নাম ঘোষণা হওয়া মাত্রই ছেলে মাতেও চেয়ার বসেই নাচতে শুরু করে। তার সেই নাচের ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ৪ সেকেন্ডের এই ভিডিও এখন পর্যন্ত ৩৫ লক্ষ বারের বেশি দেখা হয়েছে।

এর আগে চলতি বছর ফিফার বর্ষসেরা ফুটবলার হন মেসি। তার উপর ব্যালন ডি'অর সন্ধ্যায় দেখা যায়নি তার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোকে। ফলে ফুটবল বিশেষজ্ঞরা এক রকম নিশ্চিত হয়েই গিয়েছিলেন, এবার ব্যালন ডি'অর উঠতে চলেছে মেসির হাতে। সপ্তাহখানেক আগেও একটি স্প্যানিশ পত্রিকা বলেছিল যে, মেসিই পাচ্ছেন এবারের ব্যালন ডি'অর পুরস্কার। শেষ পর্যন্ত সব গুঞ্জন সত্য প্রমাণ করে ৬ষ্ঠ বারের মতো এই সম্মান জিতে নিলেন মেসি। এর দ্বারাই সর্বাধিক ব্যালন ডি'অর জয়ী হয়ে গেলেন বার্সেলোনা সুপারস্টার।

ব্যালন ডি'অরের অনুষ্ঠানে মেসির সঙ্গে এসেছিল তার ৪ বছরের ছেলে মাতেও। যখন বাবার নাম ঘোষণা হচ্ছিল, তখন সে অন্যদের সঙ্গে দর্শক আসনে বসে ছিল। হলের একটি ক্যামেরায় সেই মজার মুহূর্ত ধরা পড়ে ক্যামেরায়। ভিডিওতে দেখা যাচ্ছে, নাম ঘোষণার পরই মঞ্চে মাথা ঝুঁকিয়ে ধন্যবাদ জানাচ্ছেন মেসি। আরবাবার নাম ঘোষণা হতেই মাতেও চেয়ারেই লাফাতে শুরু করে উল্লাসে। তার পাশেই এক কিশোর বসেছিল। মাতেওর এই উচ্ছ্বাস সে ছিল নির্বিকার। কিন্তু তাতে মাতেওয়ের উদ্যমে কোনো ভাটা পড়েনি, সে সমানে চেয়ারে বসেই লাফিয়ে যাচ্ছিল।

মন্তব্য



সাতদিনের সেরা