kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

যে কারণে রাজী হয়েও বিপিএলে থাকছেন না গ্রান্ট ফ্লাওয়ার

কালের কণ্ঠ অনলাইন   

৩ ডিসেম্বর, ২০১৯ ১৭:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



যে কারণে রাজী হয়েও বিপিএলে থাকছেন না গ্রান্ট ফ্লাওয়ার

আন্তর্জাতিক ক্রিকেটের বিরতিতে বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে এখন চলছে বঙ্গবন্ধু বিপিএলের প্রস্তুতি। ৮ ডিসেম্বর উদ্বোধনের পর ১১ তারিখ থেকেই মাঠে গড়াবে আসর। সবারই প্রায় দল গোছানো শেষ হয়ে গেছে। খেলোয়াড় আনার পাশাপাশি কোচিং স্টাফও নিয়োগ দিয়েছে দলগুলো। তবে শেষ মুহূর্তে এসে রংপুর রেঞ্জার্সের কোচ হতে অস্বীকৃতি জানিয়েছেন সাবেক জিম্বাবুয়ের মহাতারকা গ্রান্ট ফ্লাওয়ার। অবশ্য খুব দ্রুত সময়ে নতুন কোচও পেয়ে গেছে ফ্র্যাঞ্চাইজিটি।

গত ওয়ানডে বিশ্বকাপের পর পাকিস্তান দলের ব্যাটিং উপদেষ্টার চাকরি হারান সাবেক জিম্বাবুয়ের ক্রিকেটার গ্রান্ট ফ্লাওয়ার। এই সুযোগটাই লুফে নিয়েছিল রংপুর রেঞ্জার্স। আসন্ন আসরের জন্য তাার প্রধান কোচ করেছিল ফ্লাওয়ারকে। শুধু তাই নয়, প্রধান কোচ হিসেবে প্লেয়ার্স ড্রাফটেও উপস্থিত ছিলেন ফ্লাওয়ার। নিজে উপস্থিত থেকে ক্রিকেটারদের দলে ভেড়াতে সাহায্য করেন। তবে শেষ পর্যন্ত রংপুর রেঞ্জার্সের প্রধান কোচের ভূমিকায় পাওয়া যাচ্ছে না সাবেক এই ক্রিকেটারকে। 

জানা গেছে, শ্রীলঙ্কা দলের ব্যাটিং উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন ফ্লাওয়ার। এশিয়ার দলটির সঙ্গে তার দুই বছরের চুক্তি। যে কারণে বিপিএলের এক মাসের চুক্তি ছেড়ে দিতে বাধ্য হয়েছেন তিনি। গ্রান্ট ফ্লাওয়ার চলে গেলেও ভালো কোচ পেয়ে গেছে রংপুর রেঞ্জার্স। নতুন হেড কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে নিউজিল্যান্ডের মার্ক ও'ডনেলকে। অকল্যান্ড দলকে ১১ বছর কোচিং করিয়ে ৮টি শিরোপা জিতিয়েছেন তিনি। এখন দেখার, বাংলাদেশে এসে কেমন করেন এই কিউই কোচ।

মন্তব্য



সাতদিনের সেরা