kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

৪ রানে ফিরলেন ইমরুল

কালের কণ্ঠ অনলাইন   

২২ নভেম্বর, ২০১৯ ১৪:১৫ | পড়া যাবে ২ মিনিটে



৪ রানে ফিরলেন ইমরুল

ছবি : এএফপি

উৎসবমুখর পরিবেশে শুরু হয়ে গেল ঐতিহাসিক পিংক বল টেস্ট। বাংলাদেশ ও ভারত উভয় দলের জন্যই এটা প্রথম দিবা-রাত্রির ম্যাচ। টস জিতে ব্যাটিং বেছে নিয়েছে বাংলাদেশ। যতটা ধারণা করা হয়েছিল, ততটা সুইং মিলছে না গোলাপী বলে। ঘাসের ছোঁয়া থাকা উইকেটেও গতি ও বাউন্স খুব একটা দেখা যাচ্ছে না। বাংলাদেশের দুই ওপেনার ইমরুল কায়েস ও সাদমান ইসলাম শুরু করেছেন বেশ সতর্কতায় ও নির্ভরতায়।

কিন্তু সতর্ক শুরু করলেই কি, ইমরুল কায়েসকে শুরুতেই হারিয়ে বসে বাংলাদেশ। ইশান্ত শর্মার বলে এলবিডাব্লিউ হয়ে যান মাত্র ৪ রান করা অভিজ্ঞ এই ওপেনার। এর আগে একবার জীবন পেয়েছিলেন ইমরুল। ইশান্ত শর্মার বলে তাকে কট বিহাইন্ড দিয়েছিলেন আম্পায়ার জোয়েল উইলসন। ইমরুল রিভিউ নেন সঙ্গে সঙ্গেই। টিভি রিপ্লেতে দেখা যায়, ব্যাট স্পর্শ করেনি বল।

বাংলাদেশ একাদশ: ইমরুল কায়েস, সাদমান ইসলাম, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরি, ইবাদত হোসেন, আল আমিন হোসেন।

ভারত একাদশ: রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, উমেশ যাদব।

মন্তব্য



সাতদিনের সেরা