kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

টটেনহ্যামের নতুন কোচ মরিনহো

কালের কণ্ঠ অনলাইন   

২০ নভেম্বর, ২০১৯ ১৭:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



টটেনহ্যামের নতুন কোচ মরিনহো

ম্যানচেস্টার ইউনাইটেড, চেলসি ও রিয়াল মাদ্রিদের সাবেক কোচ হোসে মরিনহোকে নতুন হেড কোচ হিসেবে নিয়োগ দিয়েছে টটেনহ্যাম হটস্পার। বুধবার সকালেই মরিনহোর নাম ঘোষণা করে লন্ডনের এই ক্লাবটি।

হোসে মরিনহোর সঙ্গে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি করেছে ক্লাবটি। ইতিহাসের অন্যতম সেরা কোচ মরিনহোকে দায়িত্ব দেওয়ার বিষয়টি নিশ্চিত করে নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে বিবৃতি দিয়েছে টটেনহ্যাম। 

চলতি মৌসুমে টটেনহ্যাম খুব খারাপ অবস্থানে রয়েছে। লিগ পয়েন্ট টেবিলে ১৪তম অবস্থানে নেমে গেছে দলটি। ১২ ম্যাচে জয় পেয়েছে মাত্র তিনটিতে। দলটির কোচ পচেত্তিনো সবচেয়ে বেশি সমালোচনায় পড়েন চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে তার দল ৭-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর। সেই ব্যর্থতার জেরেই শেষ পর্যন্ত চাকরিটাও হারান পচেত্তিনো। আর তাকে ছেড়ে দেয়ার ২৪ ঘণ্টার মধ্যেই নতুন কোচ হিসেবে মরিনহোর নাম ঘোষণা করেছে টটেনহ্যাম।

নতুন দায়িত্ব নিয়ে উচ্ছ্বসিত মরিনহো। তিনি বলেন, এমন একটি ক্লাবে যোগ দিতে পেরে আমি খুবই উত্তেজিত। ক্লাবটির প্রাচীন ঐতিহ্য ও প্রচুর সমর্থক রয়েছে। ক্লাবটির মূল দলে ও একাডেমিতে যেসব দক্ষতাসম্পন্ন খেলোয়াড় রয়েছে, তারা আমাকে উৎসাহী করে তুলেছে। এই খেলোয়াড়দের সঙ্গে কাজ করার বিষয়টি আমাকে সবচেয়ে বেশি আকৃষ্ট করেছে।

মন্তব্য



সাতদিনের সেরা