kalerkantho

বৃহস্পতিবার । ১২ ডিসেম্বর ২০১৯। ২৭ অগ্রহায়ণ ১৪২৬। ১৪ রবিউস সানি     

ইডেন টেস্টের চার দিনের টিকিট শেষ, তারপরও হাহাকার

কালের কণ্ঠ অনলাইন   

২০ নভেম্বর, ২০১৯ ১৪:১১ | পড়া যাবে ২ মিনিটে



ইডেন টেস্টের চার দিনের টিকিট শেষ, তারপরও হাহাকার

ফাইল ছবি

আগামী ২২ নভেম্বর থেকে কলকাতার ইডেন গার্ডেন্সে শুরু হচ্ছে বাংলাদেশ ও ভারত মধ্যেকার দুই টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। তবে এই টেস্টটি অন্যগুলোর চেয়ে আলাদা। কারণ টেস্টটি ক্রিকেট ইতিহাসের প্রথম দিবা-রাত্রির টেস্ট। যার সাক্ষী থাকবে দুই দেশ। তাই এই টেস্ট নিয়ে আগ্রহ যেন তুঙ্গে উঠেছে দুই দল, দর্শক এবং ক্রিকেট অনুরাগী সবার। এরই মধ্যে এই টেস্টের চার দিনের সব টিকিট বিক্রি হয়ে গেছে বলে  জানিয়েছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)।

এ ব্যাপারে গতকাল মঙ্গলবার ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেন, ইডেনে ভারত বনাম বাংলাদেশের টেস্টের চার দিনের সব টিকেট বিক্রি হয়ে গেছে। টেস্ট ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের এই আগ্রহ দেখে দারুণ আনন্দ হচ্ছে।

তবে এই ম্যাচের টিকেটের জন্য এখনও ছুটছেন সমর্থকরা। জানা গেছে, এই ম্যাচের টিকেট পেতে আজ বুধবারও কলকাতার ইডেন গার্ডেন্সের সামনে ভিড় করেন টিকিটপ্রত্যাশীরা। 

এক ক্রিকেট সমর্থক অভিযোগ করে বলেন, এক সপ্তাহ ধরে টিকিটের জন্য আসছি, কিন্তু টিকিট পাচ্ছি না। ব্ল্যাকারদের হাতে টিকিট চলে গেছে। তারা কেমন করে পেল টিকিট? সব সময় এমন করে, আইপিএলের সময়ও এমন করে। ৫০ টাকার টিকিট ২৫০ টাকায়, ২৫০ টাকার টিকিট ৫০০ টাকা।

মন্তব্য



সাতদিনের সেরা