kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

'গৌতম গম্ভীর নিখোঁজ' সাঁটানো হচ্ছে পোস্টার!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ নভেম্বর, ২০১৯ ১৭:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



'গৌতম গম্ভীর নিখোঁজ' সাঁটানো হচ্ছে পোস্টার!

জাতীয় দলের তারকা ক্রিকেটার থেকে বিজেপির সাংসদ বনে গেছেন গৌতম গম্ভীর। যে কোনো ইস্যুতেই তিনি সবসময় সোশ্যাল মিডিয়া এবং গণমাধ্যমে সরব থাকেন। দিল্লির বায়ুদূষণের কারণে কয়েকদিন আগে তিনি বাংলাদেশ-ভারত প্রথম টি-টোয়েন্টি ম্যাচ বন্ধ করার দাবি জানিয়েছিলেন। ওই ম্যাচের আগে পরে দূষণ নিয়ে অনেক কথা হয়েছে। গম্ভীর বলেছিলেন, ক্রিকেট নিয়ে ভাবার চেয়ে দূষণ নিয়েই বেশি ভাবা উচিত। ওই মন্তব্য জনপ্রিয়তা পেলেও এখন প্রতিপক্ষের খোঁচা সহ্য করতে হলো গম্ভীরকে।

দিল্লির দূষণ নিয়ে বারবার ক্ষমতাসীন আম আদমি পার্টিকে আক্রমণ করেছেন গম্ভীর। এই দূষণ মোকাবেলায় করণীয় ঠিক করতে দিল্লির সংসদ সদস্যদের নিয়ে একটি সভার আয়োজন করা হয়েছিল। তবে এই গৌতম গম্ভীরকে পাওয়া গেল না দিল্লির দূষণ নিয়ে সংসদের সংসদের স্ট্যান্ডিং কমিটির বৈঠকে। অথচ সাংসদদের এই বৈঠকে নিয়ে আসার জন্য গাড়ির ব্যবস্থাও করেছিলেন রাজ্যসভার চেয়ারম্যান বেঙ্কাইয়া নাইডু। কারণ ওই সময় বাংলাদেশ-ভারতের মধ্যকার ইন্দোর টেস্টে ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এই ওপেনার।

এই সুযোগ কীভাবে ছাড়ে বিরোধীরা? ইন্দোর টেস্টে ধারাভাষ্য দেওয়ার এক ফাঁকে গম্ভীরকে জিলাপি খেয়ে মজা করতেও দেখা গেছে।তাই প্রতিপক্ষ দল দিল্লির আইটিও এলাকার বিভিন্ন জায়গায় গম্ভীরকে ট্রল করে পোস্টার লাগিয়ে দিয়েছে। সেই পোস্টারে লেখা আছে, 'গৌতম গম্ভীর নিখোঁজ। আপনারা কেউ কি দেখেছেন? শেষবার তাকে ইন্দোরে জিলাপি খেতে দেখা গিয়েছিল। তারপর থেকে গোটা দিল্লি তাকে খুঁজছে!' জবাবে গম্ভীর বলেছেন, 'আপনারা যতই অকারণে আমাকে আক্রমণ করে যান না কেন, আমার কাজই আমার হয়ে সবকিছুর জবাব দেবে।'

মন্তব্য



সাতদিনের সেরা