kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

যে দল আমাকে নেবে, সেই দলেই খেলব : স্টেইন

কালের কণ্ঠ অনলাইন   

১৭ নভেম্বর, ২০১৯ ১৭:১০ | পড়া যাবে ২ মিনিটে



যে দল আমাকে নেবে, সেই দলেই খেলব : স্টেইন

নিলামের আগেই শুরু হয়ে গেছে আইপিএলের দলবদল। ফ্র্যাঞ্চাইজিগুলো ঘর গুছিয়ে নিলামে ঝাঁপিয়ে পড়ার অপেক্ষা করছে। রবিচন্দ্রন অশ্বিন, আজিঙ্কা রাহানে, সিদ্ধেশ লাডের মতো ক্রিকেটারদের জার্সির রং বদলে গেছে ইতিমধ্যেই। আগামী আইপিএলে দক্ষিণ আফ্রিকার ভয়ঙ্কর পেসার ডেল স্টেইনের জার্সির রং বদলে কী হয়, তা দেখার অপেক্ষায় আছেন ভক্তরা। কারণ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ছেড়ে দিয়েছে স্টেইনকে।

আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত হবে আইপিএলের নিলাম। মনে করা হচ্ছে, সেখানে স্টেইনকে দলে নেওয়ার জন্য একাধিক ফ্র্যাঞ্চাইজি লড়াইয়ে নামবে। স্টেইন কোন দলের হয়ে খেলবেন তা নিয়ে কৌতূহল আছে ভক্তদের। এক ভক্ত তো সোশ্যাল মিডিয়ায় স্টেইনকে প্রশ্ন করেছেন, '২০২০ সালের আইপিএলে কোন ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে দেখা যাবে আপনাকে?' সেই ভক্তের প্রশ্নের জবাবে স্টেইন সোজাসুজি বলেছেন, 'যে দল আমাকে নেবে।'

দক্ষিণ আফ্রিকার এই ভয়ংকর পেসার গত কয়েক বছর ধরে ইনজুরির সঙ্গে লড়াই করে আসছেন। মাঠের ভেতরের থেকে বাইরেই থাকতে হচ্ছে বেশি। গতবারের আইপিএলে চোটের জন্য পুরো মৌসুম খেলতে পারেননি স্টেইন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে মাত্র ২টি ম্যাচ খেলে ৪ উইকেট নেন তিনি। এই চোটের জন্য গত ওয়ানডে বিশ্বকাপেও খেলতে পারেননি। তার দল দক্ষিণ আফ্রিকা লজ্জাজনক পারফর্মেন্স দেখিয়েছে। আইপিএলে ৯২টি ম্যাচ থেকে ৯৬ উইকেট নেওয়া স্টেইনকে এবার কোন ফ্র্যাঞ্চাইজি নিতে চায়- তা জবাব পেতে আরও মাসখানেক অপেক্ষা করতেই হবে।

মন্তব্য



সাতদিনের সেরা