kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

শাস্তির হাত থেকে ভক্তকে বাঁচালেন কোহলি

কালের কণ্ঠ অনলাইন   

১৭ নভেম্বর, ২০১৯ ১৬:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



শাস্তির হাত থেকে ভক্তকে বাঁচালেন কোহলি

ছবি : এএফপি

ভক্তের নাম সুরাজ বিস্ত। থাকেন ভারতের উত্তরখন্ডে। ভারত অধিনায়ক বিরাট কোহলির অন্ধভক্ত তিনি। প্রিয় তারকাকে চোখের সামনে দেখার জন্য অনেকদিন ধরেই সুযোগ খুঁজছিলেন। সেই সুযোগ মিলে যায় গতকাল শনিবার। তখন বাংলাদেশের বিপক্ষে ইনিংস এবং ১৩০ রানের জয়ের প্রায় কাছাকাছি ছিল ভারতীয় দল। ইন্দোরের গ্যালারি থেকে নিরাপত্তাকর্মীদের চোখ ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়েন সুরাজ বিস্ত। সোজা ছুটতে থাকেন কোহলির দিকে। এতেই বেঁধে যায় গণ্ডগোল।

কোহলির সেই ভক্তের গায়ে রং দিয়ে লেখা ছিল প্রিয় ক্রিকেটারের নাম আর জার্সি নম্বর 'ভিকে ১৮'। লোহার ব্যারিকেড টপকে একজন ভক্ত এভাবে মাঠে ঢুকে পড়ায় চমকে যান ইন্দোরের নিরাপত্তাকর্মীরা। সঙ্গে সঙ্গেই মাঠে ঢুকে সেই ভক্তকে ধরার চেষ্টা করেন তারা। তার আগেই কোহলির পায়ে হাত দিয়ে প্রণাম করে ফেলেছেন সুরাজ। নিরাপত্তাকর্মীরা পরে এসে সে ভক্তকে ধরে নিয়ে যেতে চাইলেন। পিঠে দু-ঘা মারার পরিকল্পনাও ছিল তাদের। কিন্তু স্বয়ং কোহলি তখন ত্রাতা হয়ে ভক্তকে বাঁচান।

ভক্তকে জড়িয়ে ধরে আশ্বাস দেন কোহলি। কিছু সময় কথা বলেন। নিরাপত্তাকর্মীদের নির্দেশ দেন যাতে সুরাজকে শাস্তি দেওয়া না হয়। ভক্তের প্রতি কোহলির দরদ দেখে সবাই প্রশংসায় ভাসিয়ে দিচ্ছে। এর আগে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও মাঠে ঢুকে পড়া ভক্তকে শাস্তি থেকে বাঁচাতে জড়িয়ে ধরেছিলেন। কিছুদিন আগেই আফগানিস্তানের বিপক্ষে টেস্টে মাঠে ঢুকে পড়ে সাকিবকে ফুল উপহার দেওয়ার পাশাপাশি স্যালুট ঠুকে দেন এক দর্শক। গত বছর জিম্বাবুয়ের বিপক্ষে সিলেট টেস্টেই মুশফিকুর রহিমকে ছুঁয়ে দেখতে দর্শক ঢুকে পড়েছিল দুই বার।

মন্তব্য



সাতদিনের সেরা