kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

প্রথমার্ধে মেসির গোলে এগিয়ে আর্জেন্টিনা

কালের কণ্ঠ অনলাইন   

১৬ নভেম্বর, ২০১৯ ০০:২৯ | পড়া যাবে ২ মিনিটে



প্রথমার্ধে মেসির গোলে এগিয়ে আর্জেন্টিনা

ব্রাজিল-আর্জেন্টিনা ফুটবল ম্যাচ মানেই তো দর্শকের বাড়তি আগ্রহ, বাড়তি উত্তেজনা। গত জুলাইয়ে কোপা আমেরিকা সেমিফাইনালের পর আবার মুখোমুখি হয়েছে এই দুই দল। মহারণের এই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ফুটবলে ফিরেছেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। বার্সার এই মহাতারকার গোলে প্রথমার্ধ শেষে ১-০ তে এগিয়ে আছে আর্জেন্টিনা।

সৌদি আরবের কিং সাদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে শুক্রবার মুখোমুখি হয় দুদল। ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় রাত ১১টায়। ১৩ মিনিটের মাথায় দলের হয়ে গোল করেন মেসি।

অবশ্য প্রথম গোল পেতে পারত ব্রাজিলই। ১০ মিনিটের মাথায় পেনাল্টি পেয়েছিল তারা। কিন্তু পোস্টের বাইরে শট করে বসেন গ্যাব্রিয়েল হেসুস। যে কারণে পুড়তে হয় সহজ সুযোগ মিসের যন্ত্রণায়।

এর মিনিট তিনেক পরেই পেনাল্টি পায় আর্জেন্টিনাও। লিওনেল মেসির নেওয়া সেই শট ঠেকিয়ে দিয়েছিলেন ব্রাজিল গোলরক্ষক অ্যালিসন বেকার। কিন্তু ফিরতি শটে দলকে এগিয়ে দেন আর্জেন্টাইন অধিনায়ক।

ব্রাজিল একাদশ : অ্যালিসন বেকার, দানিলো, এডের মিলিটাও, থিয়াগো সিলভা, অ্যালেক্স সান্দ্রো, আর্থুর মেলো, ক্যাসেমিরো, লুকাস পাকুইতা, গ্যাব্রিয়েল হেসুস, রবার্তো ফিরমিনো এবং উইলিয়ান।

আর্জেন্টিনা একাদশ : এস্তেবান আনদ্রাদা, হুয়ান ফয়েথ, গ্যাব্রিয়েল পিজেল্লা, নিকলাস ওটামেন্ডি, নিকলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, লুকা ওকাম্পোস, লিওনেল পারেদেস, জিওভানি লো সেলসো, লুকা মার্টিনেস ও লিওনেল মেসি।

মন্তব্য



সাতদিনের সেরা