kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

শাস্ত্রী যাই পোস্ট করুন, সেটা নিয়েই চলে হাসাহাসি

কালের কণ্ঠ অনলাইন   

১৪ নভেম্বর, ২০১৯ ১২:০৫ | পড়া যাবে ২ মিনিটে



শাস্ত্রী যাই পোস্ট করুন, সেটা নিয়েই চলে হাসাহাসি

রবি শাস্ত্রীর পোস্ট করা এই সেই ছবি। - টুইটার

ভারতের ক্রিকেটপ্রেমীদের কাছে রবি শাস্ত্রী যে কতটা অজনপ্রিয় তা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। দ্বিতীয় মেয়াদে নিযুক্ত ভারতের জাতীয় ক্রিকেট দলের এই প্রধান কোচ যে বিষয়েই টুইট করুন না কেন, সেটা নিয়েই শুরু হয় ট্রোলিং। এবার পুনরায় ঘটল সেই ঘটনা। বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টের আগমুহূর্তে আজ সকালে ভারতীয় দলের নেটে নিজের হাত ঘোরানোর ছবি পোস্ট করেছিলেন তিনি। সঙ্গে লিখেছিলেন, 'ওল্ড হ্যাবিটস ডাই হার্ড।'

শাস্ত্রীর ক্যাপশনের মানে দাঁড়ায়, 'পুরনো অভ্যাস যায় না'। এক সময় বাঁ-হাতি স্পিনার হিসেবে নিয়মিত বল করতেন তিনি। টেস্টে ১৫১ উইকেট রয়েছে তার। ওয়ানডে ক্রিকেটে শিকার করেছেন ১২৯ উইকেট। আর ৫০৯ উইকেট নিয়েছেন প্রথম শ্রেণির ক্রিকেটে। সেই অভ্যাসবশতই নেটে বল করেছেন। ছবির মাধ্যমে পুরনো সেই দিনগুলোর কথাই বোঝাতে চেয়েছিলেন শাস্ত্রী। আর এটা নিয়েই নেট-দুনিয়ায় শুরু হয়েছে হাসাহাসি। যেন যেকোনো উপায়েই শাস্ত্রীকে জব্দ করতে হবে!

শাস্ত্রীর ছবি দেখে কেউ টেনে এনেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট হিসেবে সদ্য সৌরভ গাঙ্গুলীর দায়িত্ব নেওয়ার কথা। কেউ আবার শাস্ত্রীর কিছু বদঅভ্যাস নিয়ে খোঁচা দিয়েছেন। এর আগেও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ট্রোলড হয়েছেন শাস্ত্রী। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলা চলাকালীন তার ঘুমিয়ে পড়ার ছবি ভাইরাল হয়েছিল। গত কয়েক বছর ধরেই সৌরভের সঙ্গে তার সম্পর্ক নিয়েও আলোচনা হচ্ছে। বিশেষ করে সৌরভ বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পর এই দুজনকে নিয়ে প্রচুর আলোচনা হয়েছে সোশ্যাল সাইটে।

মন্তব্য



সাতদিনের সেরা