kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

মেসির মুখোমুখি হওয়ার সুযোগ পেয়ে গর্বিত ব্রাজিল অধিনায়ক

কালের কণ্ঠ অনলাইন   

১৩ নভেম্বর, ২০১৯ ১২:১৮ | পড়া যাবে ২ মিনিটে



মেসির মুখোমুখি হওয়ার সুযোগ পেয়ে গর্বিত ব্রাজিল অধিনায়ক

বিশ্ব ফুটবলের দুই ফেভারিট ব্রাজিল ও আর্জেন্টিনা। এবারের আন্তর্জাতিক প্রীতি ম্যাচে লিওনেল মেসির আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। এই ম্যাচে মেসির মুখোমুখি হতে পেরে নিজেকে গর্বিতই মনে করছেন দলটির অধিনায়ক থিয়াগো সিলভা।

জানা গেছে, আন্তর্জাতিক ফুটবলে তিন মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে আর্জেন্টিনা দলে ফিরেছেন মেসি। আগামী শুক্রবার অনুষ্ঠিতব্য ব্রাজিল ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ফুটবলে ফিরতে যাচ্ছেন তিনি।
 
আর এই হাইভোল্টেজ ম্যাচের আগে গণমাধ্যমকে থিয়াগো সিলভা বলেন, “আমরা উদ্বিগ্ন নই, বরং তার মুখোমুখি হওয়ার সুযোগ পেয়ে গর্বিত।”

তিনি আরো বলেন, “তাদের (আর্জেন্টিনার) দলে তাদের তারকা খেলোয়াড় আছে, আমাদের দলে আমাদের তারকা খেলোয়াড় (নেইমার) নেই। এরপরও ব্রাজিল ব্রাজিলই এবং কোপা আমেরিকা জয়ের মাধ্যমে আমরা তা দেখিয়েছি।”

এ সময় মেসিকে নিয়ে উদ্বেগের কিছু দেখছেন না বলেও জানান ব্রাজিল অধিনায়ক। বলেন, “তিনি (মেসি) গ্রেট খেলোয়াড়, প্রতিদ্বন্দ্বিহীন, বিশ্ব সেরা। আমরা আগেও আর্জেন্টিনার মুখোমুখি হয়েছি যখন তিনি খেলেছেন। এই ম্যাচও ঠিক সেই সময়ের মতোই হবে।”

তিনি আরো বলেন, “তার দিকে অবশ্যই বাড়তি মনোযোগ দিতে হবে। আমাদের অবশ্যই তার জায়গাগুলো সীমাবদ্ধ করতে হবে। আমরা তাকে দেখে রাখার জন্য কাউকে নিয়োগ করব না তবে তার চারপাশের জায়গাগুলো অবশ্যই বন্ধ করে দিতে হবে, তাকে চিন্তা করার সুযোগ দেওয়া যাবে না।”

“তিনি (মেসি) গ্রেট খেলোয়াড়, প্রতিদ্বন্দ্বিহীন, বিশ্ব সেরা। আমরা আগেও আর্জেন্টিনার মুখোমুখি হয়েছি যখন তিনি খেলেছেন। এই ম্যাচও ঠিক সেই সময়ের মতোই হবে।”

এ ছাড়াও আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচ সব সময়ই দারুণ এবং দুই দলেরই জয়-পরাজয়ের সুযোগ সমান বলে মনে করেন থিয়াগো সিলভা। 

এ প্রসঙ্গে তিনি বলেন, “দুই দলেরই জয়ের সম্ভাবনা ৫০-৫০। আশা করতে পারি, তাদের চেয়ে আমরা বেশি অনুপ্রাণিত।”

মন্তব্য



সাতদিনের সেরা