kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

মার্শালের দুর্দান্ত সেঞ্চুরির পর ঢাকা মেট্রো-সিলেট ম্যাচ ড্র

কালের কণ্ঠ অনলাইন   

১২ নভেম্বর, ২০১৯ ২১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



মার্শালের দুর্দান্ত সেঞ্চুরির পর ঢাকা মেট্রো-সিলেট ম্যাচ ড্র

২১তম জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) পঞ্চম রাউন্ডে দ্বিতীয় স্তরের ম্যাচে ঢাকা মেট্রো-সিলেট বিভাগের ম্যাচে তিনটি সেঞ্চুরি হয়। প্রথম ইনিংসে ঢাকা মেট্রোর পক্ষে শামসুর রহমান ও সিলেটের পক্ষে উইকেটরক্ষক অমিত হাসান সেঞ্চুরি করেন। আর দ্বিতীয় ইনিংসে ঢাকার পক্ষে ১৬৩ রানের দুর্দান্ত ইনিংস অধিনায়ক মার্শাল আইয়ুব। মার্শালের দুর্দান্ত ইনিংসের পর শেষ পর্যন্ত ড্র নিয়ে মাঠ ছাড়ে ঢাকা মেট্রো ও সিলেট।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে তৃতীয় দিন শেষে ৪ উইকেটে ২৪৫ রান করেছিলো ঢাকা মেট্রো। মার্শাল ৭৩ ও জাবিদ ১৯ রানে অপরাজিত ছিলেন। ম্যাচের চতুর্থ ও শেষ দিন সেঞ্চুরি তুলে নেন মার্শাল। জাবিদ ৩০ রানে আউট হন। তবে সেঞ্চুরির নিজের ইনিংস বড় করে ১৬৩ রানে আউট হন মার্শাল। তার ২১২ বলের ইনিংসে ২২টি চার ও ১টি ছক্কা ছিল। শেষ পর্যন্ত ৬ উইকেটে ৩৯৫ রানে দ্বিতীয় ইনিংস ঘোষণা করে ঢাকা মেট্রো। বল হাতে সিলেটের পক্ষে ২টি করে উইকেট অধিনায়ক অলক কাপালি ও এনামুল হক জুনিয়র।

জয়ের ৩৫৫ রানের টার্গেটে শাহনাজ আহমেদ ও তৌফিকের জোড়া হাফ-সেঞ্চুরিতে ৪৯ ওভারে ৪ উইকেটে ১৮৭ রান তুলে ম্যাচটি ড্রতে শেষ করে সিলেট। তৌফিক ৭৫ ও শাহনাজ ৬১ রান করেন। এই ইনিংসে ঢাকা মেট্রোর তাসকিন আহমেদ ২৪ রানে ৩ উইকেট নেন। ম্যাচ সেরা হয়েছেন সিলেটের অমিত। প্রথম ইনিংসে ১২৫ রান করেন এই ব্যাটসম্যান।

মন্তব্য



সাতদিনের সেরা