kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

সালাহর ইনজুরি নিয়ে শঙ্কায় লিভারপুল

কালের কণ্ঠ অনলাইন   

১২ নভেম্বর, ২০১৯ ১৭:৫১ | পড়া যাবে ২ মিনিটে



সালাহর ইনজুরি নিয়ে শঙ্কায় লিভারপুল

ছবি : এএফপি

বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিকে ৩-১ গোলে পরাজিত করে লিগ টেবিলে নিজেদের শীর্ষস্থান আরো শক্তিশালী করেছে জার্গেন ক্লপের দল। কিন্তু প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ওই ম্যাচে গোঁড়ালির ইনজুরিতে আক্রান্ত হয়েছেন লিভারপুলের মিশরীয় তারকা মোহাম্মদ সালাহ। দলের তারকা এই ফরোয়ার্ডের সাম্প্রতিক এই ইনজুরি নিয়ে দুঃশ্চিন্তায় পড়েছে অল রেডসরা। বৃহস্পতিবার আফ্রিকান নেশন্স কাপের বাছাইপর্বে মিশর ঘরের মাঠে কেনিয়াকে আতিথ্য দেবার পর সোমবার দ্বিতীয় ম্যাচ খেলতে কমোরোস সফরে যাবে।

রবিবার অ্যানফিল্ডে সিটির ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফার্নান্দিনহোর একটি কঠিন চ্যালেঞ্জে গোঁড়ালিতে আঘাত পান সালাহ। এর আগে অক্টোবরে লিস্টারের বিপক্ষে ২-১ গোলের জয়ের ম্যাচটিতে মিডফিল্ডার হামজা চৌধুরীর বিপদজনক ট্যাকেলের মুখে সালাহ প্রথম ইনজুরিতে আক্রান্ত হয়েছিলেন। রবিবারের ম্যাচে আবারো নতুন করে ইনজুরি দেখা দেয়ায় তা নিয়ে শঙ্কায় পড়েছে লিভারপুল। এই মুহূর্তে অবশ্য সালাহ আন্তর্জাতিক বিরতিতে জাতীয় দলে যোগ দিয়েছেন।

জানা গেছে, জাতীয় দলেই সালাহর ইনজুরি পর্যবেক্ষণ করা হচ্ছে। ইতোমধ্যেই তার গোঁড়ালিতে স্ক্যান করা হয়েছে এবং সেই রিপোর্টের অপেক্ষায় রয়েছে লিভারপুল। অক্টোবরে আন্তর্জাতিক বিরতির পর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলের ড্রয়ের ম্যাচটিতে অনুপস্থিত ছিলেন সালাহ। আসন্ন ব্যস্ত ও গুরুত্বপূর্ণ সূচিকে সামনে রেখে ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা আর সালাহকে মিস করতে চাচ্ছে না। কিন্তু সুস্থ না হওয়া পর্যন্ত সালাহকে মাঠে নামনোর ঝুঁকি নেবে না লিভারপুল কিংবা জাতীয় দল।

মন্তব্য



সাতদিনের সেরা