kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

পিএসএল পাকিস্তানে হওয়ায় ডি ভিলিয়ার্সের নাম প্রত্যাহার

কালের কণ্ঠ অনলাইন   

১২ নভেম্বর, ২০১৯ ১৭:১০ | পড়া যাবে ২ মিনিটে



পিএসএল পাকিস্তানে হওয়ায় ডি ভিলিয়ার্সের নাম প্রত্যাহার

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের প্লেয়ার ড্রাফট থেকে নিজের নাম প্রত্যাহার করলেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। অতিরিক্ত কাজের চাপের কারণে লাহোর কালান্দার্সের প্লেয়ার ড্রাফট থেকে নিজেকে সরিয়ে নিলেন তিনি। তবে ধারণা করা হচ্ছে, পিএসএলের আসন্ন আসর পুরোটাই পাকিস্তানে হওয়ার কারণেই নিরাপত্তা ইস্যুতে টুর্নামেন্টে খেলতে আগ্রহী নন ডি ভিলিয়ার্স।

গত মৌসুমে কালান্দার্সের হয়ে সাতটি ম্যাচে চুক্তিবদ্ধ করেছিলেন ডি ভিলিয়ার্স। এরমধ্যে সংযুক্ত আরব আমিরাতে ছিল ৫টি ম্যাচ ও দুটি ছিল পাকিস্তানে। সংযুক্ত আরব আমিরাতে খেললেও কাঁধের ইনজুরির কথা বলে পাকিস্তানে যাননি ডি ভিলিয়ার্স। তবে পিএসএলের পরবর্তীতে আসরে না খেলার কথা নিজেই জানিয়ে ডি ভিলিয়ার্স বলেন, 'কাজের চাপকে সুষ্ঠভাবে পরিচালনা করতেই এমন সিদ্ধান্ত'।

গত সেপ্টেম্বরে ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য ভাইটালিটি ব্লাস্ট টি-টোয়েন্টিতে সর্বশেষ ২২ গজে খেলেছেন ডি ভিলিয়ার্স। আগামীতে ফ্র্যাঞ্চাইজি লিগে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ ও আইপিএলে খেলবেন এই ভয়ংকর হার্ডহিটার। আগামী ৬ ডিসেম্বর পিএসএলের ড্রাফট অনুষ্ঠিত হবে। তার আগে পহেলা ডিসেম্বর ছয়টি দল তাদের রিটেইন ক্রিকেটারের নাম জমা দিবে। রিটেইন ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ ৮ জন থাকবেন।

মন্তব্য



সাতদিনের সেরা