kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

বাংলাদেশ-ভারত দ্বিতীয় টেস্টের ৫০ হাজার টিকিট শেষ

কালের কণ্ঠ অনলাইন   

১২ নভেম্বর, ২০১৯ ১৬:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশ-ভারত দ্বিতীয় টেস্টের ৫০ হাজার টিকিট শেষ

ছবি : এএফপি

বাংলাদেশ-ভারতের মধ্যে দিবা-রাত্রির টেস্টের প্রথম তিন দিন ৫০ হাজার টিকিট বিক্রি হয়েছে বলে জানিয়েছে দ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টুইট করে এ তথ্য জানায় সিএবি জানায়। তারা আরও জানায়, ১৪ নভেম্বরের পরে, কাউন্টার থেকে টিকিট দেওয়া শুরু হলে গ্যালারিতে প্রথম তিন দিনের কোনো আসনই ফাঁকা থাকবে না। টেস্টকে আর্কষণীয় করে তুলতে দ্বিতীয় টেস্টটিকে দিবা-রাত্রি করার সিদ্ধান্তটি ছিল সৌরভ গাঙ্গুলীর।

বাংলাদেশ-ভারত সিরিজের দ্বিতীয় টেস্টটি হবে দিবা-রাত্রির। এই প্রথমবারের মতো নিজেদের ক্রিকেট ইতিহাসে দিবা-রাত্রির টেস্ট খেলতে নামবে দুই দল। ঐ টেস্টকে সামনে রেখে ব্যাপক আয়োজন করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এসব আয়োজনের প্রধান নায়ক বিসিসিআই’র নয়া সভাপতি ও ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। তার সাথে আছে সিএবি। বাংলার ক্রিকেট সংস্থাটি ইডেন গার্ডনকে দর্শকাসন ভরপুর করার উদ্যোগও নিয়েছে।

ইতোমধ্যে ২০০০ সালের প্রথম ভারত-বাংলাদেশ টেস্টের সকল খেলোয়াড়দের আমন্ত্রণ জানানো হয়েছে। খেলোয়াড়দের সংবর্ধিত করবে সিএবি। আমন্ত্রণ জানানো হয়েছে বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। উপস্থিত থাকবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইডেনের বেল বাজিয়ে টেস্টের সূচনা করবেন শেখ হাসিনা- মমতা। ক্রীড়াজগতের একাধিক ব্যক্তিত্বকে সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা রয়েছে সিএবি। লিয়েন্ডার পেজ, সানিয়া মির্জা, পি ভি সিন্ধুরা থাকবেন। টেস্টের প্রথম দিন ভারতের সাবেক টেস্ট অধিনায়কদেরও আমন্ত্রণ জানানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা