kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

বন্ধুর জন্মদিন উদযাপনে ব্যস্ত ধোনি

কালের কণ্ঠ অনলাইন   

১১ নভেম্বর, ২০১৯ ১৬:২৯ | পড়া যাবে ২ মিনিটে



বন্ধুর জন্মদিন উদযাপনে ব্যস্ত ধোনি

ক্রিকেটাঙ্গনে যখন তার ক্রিকেটীয় ভবিষ্যৎ নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে, তখন তিনি দিব্যি ছুটি কাটাচ্ছেন নিজের নিজের মতো করে। 'ক্যাপ্টেন কুল' বলে কথা। নিজের শহর রাঁচির রাস্তায়  কখনও তিনি প্রিয় বাইক এবং গাড়ি নিয়ে ঘুরছেন, কখনও বন্ধুদের সঙ্গে চুটিয়ে আর এক বন্ধুর জন্মদিন সেলিব্রেট করছেন। তিনি মহেন্দ্র সিং ধোনি। গত শনিবারই যেমন ধোনিকে দেখা গেছে, তার ছোটবেলার বন্ধু সীমন্ত লোহানির জন্মদিনে রাঁচির অদূরে তার নিজের খামার বাড়িতে যেতে।

ওই অনুষ্ঠানে তাদের আরও অনেক বন্ধু উপস্থিত হয়েছিলেন। দীর্ঘ সময়ে সেখানে বন্ধুদের নিয়ে আনন্দ উৎসব করেন তিনি। নিজে মহাতারকা হলেও বন্ধুদের ভুলে যাননি। একটি ছবিতে দেখা যাচ্ছে, বন্ধুকে কেক মাখানো হচ্ছে, পাশে দর্শক ধোনি। কখনও দেখা যাচ্ছে, প্রিয় জঙ্গা জিপের স্টিয়ারিং হাতে। কখনও সঙ্গী হার্লি ডেভিডসন। সম্প্রতি ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজে ঝাড়খণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্টেডিয়ামে আসেন টিমমেটদের সঙ্গে দেখা করতে।

এরই মধ্যে রাঁচির ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে স্থানীয় এক টেনিস টুর্নামেন্টের ডাবলস ম্যাচে অংশ নেন ধোনি। ভক্তরা ইতিমধ্যেই তার টেনিস খেলার সেই ভিডিও প্রকাশ করেছে, যা মুহূর্তে ভাইরাল। টেনিস ম্যাচে পার্টনার সুমিতের সঙ্গে ছবি তোলেন ধোনি। টেনিস ম্যাচের ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, পাকা টেনিস খেলোয়াড়ের মতো সার্ভিস করছেন তিনি। সুমিতের সঙ্গে জুটি বেঁধে ধোনি ৬-০-৬-০ হারান মাইকেল এবং চেইসি জুটিকে। ক্যারিয়ারের শুরু থেকেই ক্রিকেটের পাশাপাশি টেনিসও খেলতেন ধোনি; এটা কিন্তু অনেকেরই জানা।

মন্তব্য



সাতদিনের সেরা