kalerkantho

শনিবার । ২৩ নভেম্বর ২০১৯। ৮ অগ্রহায়ণ ১৪২৬। ২৫ রবিউল আউয়াল ১৪৪১     

দ্বিতীয় টি-টোয়েন্টি জিততে 'ধর্মীয় গুরু'র কাছে যান শাস্ত্রী : দাবি ভারতীয় মিডিয়ার

কালের কণ্ঠ অনলাইন   

৯ নভেম্বর, ২০১৯ ২১:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



দ্বিতীয় টি-টোয়েন্টি জিততে 'ধর্মীয় গুরু'র কাছে যান শাস্ত্রী : দাবি ভারতীয় মিডিয়ার

সিরিজ নির্ধারণী টি-টোয়েন্টি ম্যাচে আগামীকাল রবিবার নাগপুরে মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ এবং ভারত। এর আগে দিল্লিতে প্রথম ম্যাচ ৭ উইকেটে জিতেছিল বাংলাদেশ। রাজকোটে অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে ব্যাটে ঝড় তুলে ভারতকে জেতান অধিনায়ক রোহিত শর্মা। ৩ ম্যাচ সিরিজে ১-১ সমতা আসায় রবিবারের ম্যাচটি হয়ে গেছে অঘোষিত ফাইনাল। এই ম্যাচের আগে নতুন বোমা ফাটাল ভারতীয় মিডিয়া। 

দেশটির কিছু মিডিয়ায় এক ধর্মীয় গুরুর সঙ্গে ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রীর ছবি প্রকাশ করে বলা হচ্ছে, বাংলাদেশের বিপক্ষে রাজকোটে অনুষ্ঠিত দ্বিতীয় টি-টোয়েন্টির আগে আশীর্বাদ নিতে বাপা মহন্ত স্বামীজীর কাছে যান রবি শাস্ত্রী। বাপা মহন্ত স্বামীজী আধ্যাত্মিক গুরু হিসেবে বহুল পরিচিত। এই খবর প্রকাশিত হওয়ার পর থেকে সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গেছে। কারণ, ভারতীয় ক্রিকেটপ্রেমীদের একটা বড় অংশ রবি শাস্ত্রীকে পছন্দ করেন না। 

বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে ভারতীয় পত্রিকা ডেকান ক্রনিক্যাল জানিয়েছে, 'রবি শাস্ত্রী, শিখর ধাওয়ানসহ কয়েকজন ভারতীয় ক্রিকেটার ম্যাচের আগে স্বামী নারায়ণ মন্দিরে গিয়েছিলেন। সেখানে তারা বাপা মহন্ত স্বামীজীর সঙ্গে সাক্ষাত করেন এবং তার আশীর্বাদ নেন। সেই সময় বাপ মহন্ত স্বামীজী বাংলাদেশকে হারানোর ব্যাপারে শাস্ত্রীদের আশীর্বাদ করে দেন। একইসঙ্গে তিনি সব ক্রিকেটারের সুস্বাস্থ্য কামনা করেন।' 

সোশ্যাল সাইটে এই ঘটনার পর রীতিমতো ট্রল করা হচ্ছে শাস্ত্রীকে নিয়ে। খোদ ভারতীয় ভক্তরাই তাকে ধুয়ে দিচ্ছেন। একজন যেমন লিখেছেন, 'মি. শাস্ত্রী, জয় তো পেলে; এখন প্রতি ম্যাচের আগেই স্বামীজীর কাছে যেও... কেমন?' বেশিরভাগই 'লুল' লিখে এই ছবি আর নিউজ শেয়ার দিচ্ছেন। উল্লেখ্য, রাজকোটে অনুষ্ঠিত দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়েছে ভারত। মাত্র ৪৩ বলে ৬ ছক্কায় ৮৫ রান করে ভারতকে জয়ের বন্দরে নিয়ে যান অধিনায়ক রোহিত শর্মা।

মন্তব্য



সাতদিনের সেরা