kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য গোলাপি শাল

কালের কণ্ঠ অনলাইন   

৯ নভেম্বর, ২০১৯ ১৮:৫০ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য গোলাপি শাল

ইডেন গার্ডেন্সে বাংলাদেশ-ভারত দিবা-রাত্রির টেস্টের প্রথম দিন আমন্ত্রিত বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষ নকশা করা গোলাপি শাল উপহার দিবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। গোলাপি বলে দুই দেশের প্রথম দিবারাত্রির টেস্টকে স্মরণীয় রাখতে সেই শালে গোলাপি আভা থাকবে। এই তথ্য সংবাদ মাধ্যমকে জানিয়েছেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) সচিব অভিষেক ডালমিয়া।

কলকাতার ইডেন গার্ডেন্সের দিবা-রাত্রির টেস্টকে স্মরণীয় করে রাখতে নানা পরিকল্পনা হাতে নিয়েছেন বিসিসিআইয়ের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলী। এর মধ্যে ঘণ্টা বাঁজিয়ে কলকাতা টেস্টের উদ্বোধন করবেন শেখ হাসিনা এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই টেস্টে আরও উপস্থিত থাকবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। থাকছেন বাংলাদেশের হয়ে অভিষেক টেস্ট খেলা ক্রিকেটাররা এবং ভারতের সকল অধিনায়কেরা।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আরও চমক রেখেছেন গাঙ্গুলী। আগেই জানানো হয়েছিল, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষ ধরনের বল আকৃতির স্মারক ও সোনার মুদ্রা দিয়ে সম্মানিত করা হবে। প্রধানমন্ত্রীকে আপ্যায়নের জন্য ৫০ পদের রাজকীয় ভোজেরও আয়োজন থাকছে। এবার জানা গেলো আরও একটি বিশেষ উপহার তৈরি করা হচ্ছে প্রধানমন্ত্রীর জন্য। গোলাপি বলের দিবারাত্রির টেস্ট বলে গোলাপি আভা শাল উপহার দেয়া হবে শেখ হাসিনাকে।

মন্তব্য



সাতদিনের সেরা