kalerkantho

শনিবার । ২৩ নভেম্বর ২০১৯। ৮ অগ্রহায়ণ ১৪২৬। ২৫ রবিউল আউয়াল ১৪৪১     

খলিল আহমেদকে ধুয়ে দিচ্ছেন ভারতের ক্রিকেটপ্রেমীরা

কালের কণ্ঠ অনলাইন   

৮ নভেম্বর, ২০১৯ ১৫:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



খলিল আহমেদকে ধুয়ে দিচ্ছেন ভারতের ক্রিকেটপ্রেমীরা

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম কিংবা ইনজুরির কারণে খেলছেন না যশপ্রীত বুমরাহ, মোহাম্মদ শামি, ভুবনেশ্বর কুমারদের মতো প্রথম সারির পেসাররা। এই সুযোগে বিশ্বকাপের জন্য দলে নিজের জায়গাটা পাকা করে ফেলতেই পারতেন খলিল আহমেদ। কিন্তু চলতি টি টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচে তিনি হতাশ করেছেন। প্রথম টি টোয়েন্টি ম্যাচে তার ওভারে পর পর চারটি বাউন্ডারি মেরে মুশফিকুর রহিম বাংলাদেশের জয় নিশ্চিত করেন।

বৃহস্পতিবার খলিলের প্রথম ওভারেই বাংলাদেশের ওপেনার মোহাম্মদ নাঈম পর পর ৩ বলে ৩টি চার মারেন। অর্থাৎ দুটি টি টোয়েন্টি ম্যাচে খলিলের শেষ ৭ বলে টানা ৭টি বাউন্ডারি মারেন বাংলাদেশের ব্যাটসম্যানরা। যার পরে সোশ্যাল মিডিয়ায় প্রবল সমালোচিত হচ্ছেন ভারতের এই বাঁ হাতি পেসার। প্রথম ম্যাচের মতোই দ্বিতীয় ম্যাচেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি খলিল। বৃহস্পতিবার চার ওভার হাত ঘুরিয়ে ৪৪ রান দেন তিনি। নেন মাত্র একটি উইকেট। 

খলিলের বোলিং দেখে হতাশ দেশের ক্রিকেট ভক্তরা সোশ্যাল মিডিয়ায় সমালোচনায় মেতেছেন। কেউ লিখেছেন, প্রথম ম্যাচে হতশ্রী পারফরম্যান্সের পরে কোনো অধিনায়কই খলিল আহমেদকে সুযোগ দিতেন না। ব্যতিক্রম রোহিত শর্মা। আর এক ক্রিকেটভক্ত লিখেছেন, 'বল করতে এসেই নিজের কাজ শুরু করে দিয়েছে।' 'নিজের কাজ' বলতে সেই ভক্ত বোঝাতে চেয়েছেন রান দেওয়া। বৃহস্পতিবার ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করেছিল বাংলাদেশ। যুজবেন্দ্র চাহাল রাশ টানলেও খলিল না পেরেছেন উইকেট নিতে, না পেরেছেন রান আটাকতে।

মন্তব্য



সাতদিনের সেরা