kalerkantho

শনিবার । ২৩ নভেম্বর ২০১৯। ৮ অগ্রহায়ণ ১৪২৬। ২৫ রবিউল আউয়াল ১৪৪১     

কোন রকমে বেঁচে গেল রোনালদোর জুভেন্তাস

কালের কণ্ঠ অনলাইন   

৭ নভেম্বর, ২০১৯ ১৯:২২ | পড়া যাবে ২ মিনিটে



কোন রকমে বেঁচে গেল রোনালদোর জুভেন্তাস

ছবি : এএফপি

অতিরিক্ত সময়ে বদলি খেলোয়াড় হিসেব মাঠে নামা ডগলাস কস্তার গোলে স্বাগতিক লোকোমোটিভ মস্কোকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলতে জায়গা করে নিয়েছে জুভেন্তাস। চতুর্থ মিনিটে এ্যারন রামসের দেয়া গোলে এগিয়ে যাওয়া জুভেন্তাসকে ১২ মিনিটে আলেকসেই মিরানচুক গোল করে সমতায় ফিরিয়ে দেয়ার পর ব্রাজিলিয় উইঙ্গার কস্তা শেষ (৯০+৩ মি.) মুহূর্তে অসাধারণ দক্ষতায় জয়সুচক গোলটি করেন।

এই জয়ের ফলে 'ডি' গ্রুপে অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে ৩ পয়েন্টে এগিয়ে থেকে শেষ ষোলোতে জায়গা করে নিয়েছে ইতালিয় চ্যাম্পিয়নরা। খেলা শেষে জুভ অধিনায়ক লিওনার্দো বনুচ্চি বলেন, 'আমরা এই মৌসুমের প্রথম লক্ষ্যটি পুরণ করেছি। লোকোমোটিভ অপেক্ষাকৃত দূর্বল শক্তির হলেও প্রথমার্ধে তারা দারুন সব প্রতিআক্রমন চালিয়েছে। আমরাও কয়েকটি সুযোগ সৃস্টি করেছি এবং শেষ পর্যন্ত জয়লাভ করেছি।'

হাঁটু ও উরুর সমস্যার কারণে ম্যাচের শেষ ১০ মিনিটে মাঠ থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোকে প্রত্যাহার করে নিয়েছিলেন কোচ মরিজিও সারি। মূলত ইনজুরি বেড়ে যাওয়ার আশংকায়ই তাকে তুলে নেয়া হয় জানিয়ে কোচ বলেন, 'ইনজুরি বেড়ে যাবার আশংকায় আমি তাকে মাঠ থেকে প্রত্যাহার করে নিয়েছিলাম।' এদিকে অ্যাটলেটিকো মাদ্রিদকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে নকআউট পর্বে খেলার সম্ভাবনা জাগিয়ে রেখেছে বায়ার লেভারকুজেন।

মন্তব্য



সাতদিনের সেরা