kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

বাংলাদেশ-ভারত প্রথম দিবা-রাত্রির টেস্ট

ইডেন টেস্টে গাইবেন রুনা লায়লা; টিকিট নিয়ে কাড়াকাড়ি

কালের কণ্ঠ অনলাইন   

৭ নভেম্বর, ২০১৯ ১৬:২৫ | পড়া যাবে ২ মিনিটে



ইডেন টেস্টে গাইবেন রুনা লায়লা; টিকিট নিয়ে কাড়াকাড়ি

আরও দুই সপ্তাহ বাকী থাকলেও বাংলাদেশ-ভারতের প্রথম দিবা-রাত্রির টেস্ট ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের আগ্রহ এখন তুঙ্গে। আগামী ২২ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেনে নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো দিবা-রাত্রির টেস্ট খেলবে বাংলাদেশ। ভারতও খেলবে প্রথমবার। এ ম্যাচ নিয়ে বিসিসিআই আয়োজনের কমতি রাখছে না। কলকাতা টেস্ট নিয়ে  প্রথম তিন দিনের টিকিট ছাড়া হয়েছিল অনলাইনে। এতদিন আগে হলেও এই টিকিট নিয়ে কাড়াকাড়ি শুরু হয়েছে।

ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি) কাল এক বিবৃতিতে জানিয়েছে, প্রথম তিন দিনের জন্য অনলাইনে ছাড়া টিকিটের মধ্যে ৩০ শতাংশ বিক্রি (৫,৯০৫ টিকিট) হয়ে গেছে। এ ছাড়াও চতুর্থ দিনের টিকিট বিক্রি হয়েছে সাড়ে তিন হাজারের বেশি। এতদিন আগেই যদি এই অবস্থা হয়, তবে সময়ের সঙ্গে সঙ্গে টিকিট কাটতে ক্রিকেটপ্রেমীদের ঢল নামবে তা বলে দেওয়া যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও থাকবেন ঐতিহাসিক এই টেস্টে।

ঘণ্টা বাজিয়ে খেলা শুরু করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু একুটুই নয়, ইডেন টেস্টে বাংলাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লাকে আমন্ত্রণ জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। ম্যাচ শুরুর আগে গান গাইবেন কিংবদন্তি। এই উপলক্ষে তার ২১ নভেম্বর কলকাতা যাওয়ার কথা রয়েছে। খেলা শুরুর আগে প্রায় ১৫ মিনিটের মতো গান গাইবেন। দুই থেকে তিনটি গান গাওয়ার কথা রয়েছে তার। স্তন ক্যানসার থেকে বেঁচে যাওয়া ২০জন উপস্থিত থাকবেন টেস্টের প্রথম দিনে।

মন্তব্য



সাতদিনের সেরা