kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

ক্রিকেটাররা পান ৫০ ডলার, বোর্ড কর্মকর্তারা ৫০০!

কালের কণ্ঠ অনলাইন   

২৩ অক্টোবর, ২০১৯ ২১:১৬ | পড়া যাবে ২ মিনিটে



ক্রিকেটাররা পান ৫০ ডলার, বোর্ড কর্মকর্তারা ৫০০!

দেশের বাইরে গেলে ক্রিকেটাররা পান ৫০ ডলার আর বোর্ড কর্মকর্তারা পান ৫০০ ডলার। এমন বৈষম্যের কথা সাংবাদিকদের জানান ক্রিকেটারদের মুখপাত্র ব্যারিস্টার মুস্তাফিজুর রহমান খান।

 তিনি বলেন, একটা উদাহরণ দেই, কারো বিরুদ্ধে কথা বলছি না, বাংলাদেশ ক্রিকেট টিম বিদেশে ট্যুর করে তখন ন্যাশনাল খেলোয়াড়রা পান ৫০ ডলার আর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডাইরেক্টররা পান ৫০০ ডলার। খানিক নীরবতার পর বলেন, ঠিকাছে? ঠিকাছে?

এর আগে গত ২১ অক্টোবর,  সোমবার বেতন-ভাতাসহ জাতীয় লিগ, ঘরোয়া লিগ, জিমের সুবিধা, বাজে আম্পায়ারিংসহ নানা ইস্যুতে ধর্মঘটের ঘোষণা দেন ক্রিকেটাররা। ঘরোয়া ক্রিকেটের মান উন্নয়ন ও বেতন-ভাতা বাড়ানোসহ ১১ দফা দাবি জানিয়ে আন্দোলনে নামেন দেশের শীর্ষ ক্রিকেটাররা। দাবি না মানা পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে নিজেদের বিরত রাখার ঘোষণা দেন সাকিব আল হাসান। 

সোমবার সাকিব আল হাসানের নেতৃত্বে মিরপুরে বিসিবির একাডেমি মাঠে জড়ো হন খেলোয়াড়রা। সেখানে বিকেলে ৩টায় সংবাদ সম্মেলন করেন দেশের শীর্ষ ক্রিকেটাররা। সংবাদ সম্মেলনে কথা বলেন সাকিব-তামিমরা।

এরপর আজ বুধবার বিসিবিকে দেওয়া চিঠিতে ক্রিকেটাররা ১৩ দফা দাবি জানিয়েছেন। আগের ১১ দফায় কিছুটা পরিবর্তন এনে আরও দুটি দাবি যোগ করেছেন তারা।

মন্তব্য



সাতদিনের সেরা