kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

দিবালার জোড়া গোলে জিতল জুভেন্টাস

কালের কণ্ঠ অনলাইন   

২৩ অক্টোবর, ২০১৯ ০৯:৫১ | পড়া যাবে ২ মিনিটে



দিবালার জোড়া গোলে জিতল জুভেন্টাস

প্রথমার্ধে পিছিয়ে থেকেও দিবালার জোড়া গোলে জিতল জুভেন্টাস। গতকাল মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের ‘ডি’ গ্রুপের ম্যাচে লোকোমোতিভ মস্কোর বিপক্ষে ২-১ গোলে জিতে সারির শীষ্যরা। 

ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে জুভেন্টাস। খেলার ৩০তম মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন লোকোমোটিভ মস্কোর আলেকসেই মিরানচুক। 

প্রথম দফায় জোয়াও মারিওর নেওয়া জোরালো শট ঠেকিয়ে দেন জুভেন্টাসের গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি। কিন্তু বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল ফাঁকায় পেয়ে হাফ ভলিতে গোল করেন মিরানচুক।

বিরতির পর দ্বিতীয়ার্ধেও প্রতিপক্ষের রক্ষণভাগে গিয়ে তাল হারায় সারির শীষ্যরা। খেলা শুরুর পাঁচ মিনিটের মধ্যে ভালো দুটি সুযোগ পেয়েছিলেন বদলি নামা গনসালো হিগুয়াইন। কিন্তু দুবারই লক্ষ্যভ্রষ্ট শটে দলকে হতাশ করেন।

এরপরই চমক জাগিয়ে জুভেন্টাসকে জয়ের বন্দরে ভেড়ান আর্জেন্টাইন তারকা দিবালা। ৭৭ মিনিটে কোয়াড্রাডোর বাড়ানো বল থেকে গোল করে জুভেন্টাসকে সমতায় ফেরান দিবালা।

সমতায় ফেরার পর প্রথম গোল উদযাপন শেষ হওয়ার আগেই আবারও গোল করে জুভেন্টাসের জয় সুনিশ্চিত  করেন এই আর্জেন্টাইন ফুটবলার। ৭৯ মিনিটে আলেক্স সান্দ্রোর কাছ থেকে বল পেয়ে দুর্দান্ত ফিনিশিংয়ে গোল করেন তিনি।

এই জয়ের পর ৩ ম্যাচে ২ জয় এবং ১ ড্র তে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে অবস্থান করছে জুভেন্টাস। আর গোল ব্যবধানে পিছিয়ে থেকে সমান ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয়তে আছে এটলেটিকো মাদ্রিদ।

মন্তব্য



সাতদিনের সেরা