kalerkantho

শুক্রবার । ১২ অগ্রহায়ণ ১৪২৭। ২৭ নভেম্বর ২০২০। ১১ রবিউস সানি ১৪৪২

গ্রামীণফোনের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

কালের কণ্ঠ অনলাইন   

২৩ অক্টোবর, ২০১৯ ০৮:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



গ্রামীণফোনের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

গ্রামীণফোনের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শক্তিশালী ডিজিটাল সমাজ নির্মাণে গ্রামীণফোনের সঙ্গে যুক্ত হয়ে কাজ করবেন সাকিব।

গ্রামীণফোনের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল মঙ্গলবার জিপিহাউজে এক অনুষ্ঠানের মাধ্যমে সাকিব আল হাসানকে তাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করে গ্রামীণফোন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, শক্তিশালী সমাজ নির্মাণে বছরজুড়ে গ্রামীণফোন ব্যাপক পরিসরের নানা ধরনের উদ্যোগ পরিচালনা করছে। এর মধ্যে রয়েছে অনলাইন স্কুল, সবার জন্য সহজে ইন্টারনেট শিক্ষা, নারীর ক্ষমতায়ন ও অন্যান্য উন্নয়নমূলক কর্মকাণ্ড। গ্রামীণফোনের সঙ্গে যুক্ত হয়ে সাকিব আল হাসান জাতীয় উন্নয়ন ও সামাজিক ক্ষমতায়নের পথ প্রশস্ত করবে।
 
এ ব্যাপারে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, নির্ভরযোগ্য ক্রিকেটার ও একজন জাতীয় আইকন হিসেবে সাকিব আল হাসান নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছে। বাংলাদেশে মোবাইল নেটওয়ার্ক সেবায় গ্রামীণফোনও সবচেয়ে নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত। এটি একটি দুর্দান্ত সমন্বয়। গ্রামীণফোন ও সাকিব আল হাসানের এই অংশীদারিত্ব সমাজে ইতিবাচক ভূমিকা রাখবে।
 
প্রতিক্রিয়ায় সাকিব আল হাসান বলেন, গ্রামীণফোনের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। আমি বিশ্বাস করি, বাংলাদেশের টেলিযোগাযোগ ও ডিজিটাল খাতের অগ্রগতিতে প্রতিষ্ঠানটি ব্যাপক অবদান রাখছে। নিজের পারফরম্যান্স আরও সমৃদ্ধ করতে এবং সমর্থকদের আস্থা অটুট রাখতে আমি সব সময় আত্মবিশ্বাসী। আমি বিশ্বাস করি, গ্রামীণফোনের সঙ্গী হয়ে দেশ ও দেশের ডিজিটাল খাতকে এগিয়ে নিয়ে যেতে পারব।
 

মন্তব্য



সাতদিনের সেরা