kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

কোহলিই সিদ্ধান্ত নিক বাংলাদেশের বিপক্ষে খেলবে কিনা : গাঙ্গুলী

কালের কণ্ঠ অনলাইন   

২২ অক্টোবর, ২০১৯ ১৫:১৬ | পড়া যাবে ২ মিনিটে



কোহলিই সিদ্ধান্ত নিক বাংলাদেশের বিপক্ষে খেলবে কিনা : গাঙ্গুলী

ভারত সফরের আগমুহূর্তে ধর্মঘট শুরু করেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। সর্বমহল থেকেই দ্রুত সমস্যার সমাধান আশা করা হচ্ছে। অন্যদিকে ভারতীয় দলে চলছে অধিনায়ক বিরাট কোহলির বিশ্রাম নিয়ে গুঞ্জন। বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম নিতে পারেন- এমনটাই বলছে ভারতীয় মিডিয়া। তবে কোহলি খেলবেন কি খেলবেন না, সেই সিদ্ধান্ত তার ওপরেই ছেড়ে দিয়েছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

মার্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে একদিনের সিরিজ থেকে টানা খেলে চলেছেন ভারত অধিনায়ক। দেশের মাটিতে অস্ট্রেলিয়া সিরিজের পর আইপিএল, বিশ্বকাপ, ক্যারিবিয়ান সফরের পর দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকা সিরিজ। একটানা ক্রিকেট খেলে চলেছেন কোহলি। তাই বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম নিতে পারেন কোহলি। বোর্ড সূত্রে এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। তবে বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টের সিরিজে খেলবেন ক্যাপ্টেন কোহলি এটা নিশ্চিত হওয়া গেছে।

২৪ অক্টোবর বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করবে ভারত। তার আগে বাংলাদেশের বিপক্ষে কোহলির বিশ্রাম প্রসঙ্গে সৌরভ গাঙ্গুলীকে প্রশ্ন করা হলে তিনি জানান, 'আমি তো বিরাটের সঙ্গে দেখা করছি ২৪ অক্টোবর। আমি বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবেই ক্যাপ্টেনের সঙ্গে কথা বলব। ও দলের অধিনায়ক। খেলবে না বিশ্রাম নেবে! এ ব্যাপারে ও নিজেই সিদ্ধান্ত নিতেই পারে।'

মন্তব্য



সাতদিনের সেরা