kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

রাজশাহীতে শুরু হচ্ছে আন্তর্জাতিক জুনিয়র টেনিস টুর্নামেন্ট, অংশ নিচ্ছে ২২ দেশ

কালের কণ্ঠ অনলাইন   

২২ অক্টোবর, ২০১৯ ১১:১৯ | পড়া যাবে ১ মিনিটে



রাজশাহীতে শুরু হচ্ছে আন্তর্জাতিক জুনিয়র টেনিস টুর্নামেন্ট, অংশ নিচ্ছে ২২ দেশ

রাজশাহীতে শুরু হতে যাচ্ছে আন্তর্জাতিক জুনিয়র টেনিস টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৮)-২০১৯। আগামী ১২ নভেম্বর থেকে টুর্নামেন্টটি শুরু হয়ে চলবে ১৭ নভেম্বর পর্যন্ত।

রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে আয়োজিত এই টুর্নামেন্টে ২২টি দেশের প্রায় ১৫০ জন খেলোয়াড় অংশ নেবেন। ১০ নভেম্বর থেকে শুরু হবে বাছাই পর্বের খেলা।

এসব তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের (জেডআইটিসি) চেয়ারম্যান ও টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটির ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার তাপু।

তাপু আরো বলেন, টুর্নামেন্ট উপলক্ষে এরইমধ্যে ১১টি উপ-কমিটিও গঠন করা হয়েছে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়দের জন্য নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হবে। ১০ নভেম্বর টুর্নামেন্টের ব্রিফিংয়ের জন্য মিট দ্যা প্রেস অনুষ্ঠানের আয়োজন করা হবে। টুর্নামেন্টে রেফারি হিসাবে থাকবেন ভারতের জয় মুখার্জি।

জানা গেছে, আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্টের আয়োজন নিয়ে গতকাল সোমবার অর্গানাইজিং কমিটির সভাও অনুষ্ঠিত হয়। সভায় টুর্নামেন্টটি সফলভাবে সম্পন্ন করতে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটির প্রধান পৃষ্ঠপোষক সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। তিনি আশা করেন, সবার সহযোগিতায় উৎসবমুখর পরিবেশে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।

মন্তব্য



সাতদিনের সেরা