kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

অনিশ্চিত হয়ে গেল সাইফউদ্দিনের ভারত সফর

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৯ ২০:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



অনিশ্চিত হয়ে গেল সাইফউদ্দিনের ভারত সফর

ভারত সফরের জন্য টি-টোয়েন্টি দলে নাম ছিল তরুণ পেস বোলিং অল-রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের। কিন্তু তিনি নিজেই এই সফরে যাওয়া নিয়ে সন্দিহান ছিলেন। এবার তার জন্য এল দুঃসংবাদ। দীর্ঘদিন কোমরের পেছনে জটিল এক চোটে ভুগছেন তিনি। ইতিমধ্যেই তার স্ক্যান রিপোর্ট বিসিবির কাছে এসে পৌঁছেছে। আগামীকাল এইসব রিপোর্ট নিয়ে সকাল ১১টায় সভা করে সাইফের ভারত সফরের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করবেন নির্বাচক এবং ফিজিও-চিকিৎসকেরা।

সাইফউদ্দিন যদি বাদ পড়েন তবে তাঁর জায়গায় কে আসবেন নাকি ১৪ জনের দল নিয়ে ভারতে যাবে বাংলাদেশ, সেটি অবশ্য এখনই জানা যায়নি। তাকে দলে নেওয়ার ব্যাপারে নির্বাচক হাবিবুল বাশার সুমন সাংবাদিকদের বলেছেন, 'ওর ব্যাপারে আমরা বার্তা পেয়েছি পরে। সব স্ক্যান রিপোর্ট এসেছে গতকাল। যখন দল করতে বসেছি তখন এই রিপোর্টগুলো পাইনি। এ কারণে ১৫ দলে তাকে রেখেছি। কাল আমরা বসে তার ব্যাপারে সিদ্ধান্ত নেব।'

সাইফউদ্দিনের এই সমস্যা অনেক পুরনো। তাকে সুস্থ করে তুলতে বায়োমেকানিক্যাল পরীক্ষার জন্য দেশের বাইরে পাঠানোর কথাও শোনা গেছে। তবে কবে সাইফ দেশের বাইরে যাবেন, সেটা এখনও অনিশ্চিত। যে কারণে চোট সামলেই তিনি একের পর এক ম্যাচ খেলে যাচ্ছেন। বিসিবির সূত্র জানিয়েছে, এবার ছিটকে পড়লে এক থেকে দুই মাসের আগে তার ফেরার সম্ভাবনা নেই বললেই চলে। কারণ দীর্ঘমেয়াদে পারফর্ম করার জন্য সাইফকে আর খেলার অনুমতি দিতে চাচ্ছেন না ফিজিও-চিকিৎসকরা।

মন্তব্য



সাতদিনের সেরা