kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

১৪ বছরের প্রেমিকাকে বিয়ে করলেন নাদাল

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৯ ১৫:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



১৪ বছরের প্রেমিকাকে বিয়ে করলেন নাদাল

অবশেষে শুভদিনটি চলে এল টেনিস মহাতারকা রাফায়েল নাদালের জীবনে। ১৪ বছরের বান্ধবী সিসকা পেরেলোর সঙ্গে শুরু হলো তার সংসার জীবন। ঘনিষ্ট কিছু লোকজনকে রেখে গত শনিবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ১৯টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী স্প্যানিশ মহাতারকা। এই অনুষ্ঠানে গণমাধ্যমের উপস্থিতি নিয়ে বেশ কড়াকড়ি ছিল। ইনজুরিতে কোর্টের ব্যস্ততা থেকে ফ্রি থাকা নাদাল এই সুযোগে বিয়েটা সেরে ফেললেন। সেটাও আবার ঘরোয়া আমেজে।

তবে নাদালের বিয়েতে উপস্থিত ছিলেন ৩৫০ জন অতিথি। অতিথি তালিকায় সম্ভবত ছিলেন ১৯৭৫ থেকে ২০১৪ পর্যন্ত স্পেনের রাজা জুয়ান কার্লোস ১। ৩৩ বছর বয়সি নাদাল স্ত্রীর সঙ্গে পরিচিত হয়েছিলেন ছোট বোন মারিবেলের মাধ্যমে। পেরেলো ছিলেন মারিবেলের ছোটবেলার বান্ধবী। সেই প্রেমকেই ১৪ বছর পর বিয়ের মর্যাদা দিলেন নাদাল। ৩১ বছর বয়সী পেরেলা অবশেষে বান্ধবী থেকে হলেন স্ত্রী।

সদ্য ইউ এস ওপেন চ্যাম্পিয়ন নাদাল অবশ্য এই মুহূর্তে কোর্টের বাইরে আছেন। লেভার কাপে কব্জিতে চোট পেয়েছিলেন তিনি। সেই চোটের কারণে লেভার কাপে আর খেলেননি। নাম প্রত্যাহার করে নেন সাংহাই মাস্টার্স থেকেও। সাংহাই মাস্টার্সে গত বছরও খেলতে পারেননি নাদাল। এক বিবৃতিতে তিনি বলেছেন, 'বাঁ কব্জির চোট সারিয়ে উঠতে পারিনি এখনও। অনুশীলনও শুরু করা যায়নি। আশা করছি পরের বছর সাংহাইতে খেলতে পারব।'

মন্তব্য



সাতদিনের সেরা