kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

ফরিদপুরে নূরুল হোসেন গোল্ড কাপ

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৯ অক্টোবর, ২০১৯ ২০:৩৩ | পড়া যাবে ১ মিনিটে



ফরিদপুরে নূরুল হোসেন গোল্ড কাপ

ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে আজ উদ্বোধন হয়েছে খন্দকার নূরুল হোসেন (নূরু মিয়া) গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের। প্রথম ম্যাচে ফরিদপুর জেলা দল ৩-১ গোলে হারিয়েছে সাতক্ষীরা জেলা দলকে। 

ফরিদপুরের হয়ে নাইজেরিয়ান নানা, শামসি ও রুমন একটি করে আর সাতক্ষীরার পক্ষে একমাত্র গোলটি করেন শাহীন। আজ টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভীষণ ক্রীড়াপ্রেমী। এই সরকার বিশ্বাস করে ক্রীড়া ও সংস্কৃতি চর্চা যুব সমাজকে সন্ত্রাস ও মাদক থেকে দূরে রাখতে পারে। এজন্য তৃণমূল পর্যায়ে সরকারী উদ্যোগে বিভিন্ন খেলাধূলার আয়োজনও হচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার ও টুর্নামেন্ট কমিটির সভাপতি মোহাম্মদ আলিমুজ্জামান, সদস্যসচিব খন্দকার ইশতিয়াক হোসেন মারুফ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খন্দকার নাজমুল ইসলাম লেভীসহ অন্য কর্তারা। এ বছর দেশের ১২টি জেলা দল এবং ভারতের কলকাতা কাস্টমস ক্লাব ও কলকাতা ভবানীপুর এফসিসহ মোট ১৪টি দল  টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা