kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

বাংলাদেশে খেলতে আসছেন নতুন মালিঙ্গা!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ অক্টোবর, ২০১৯ ০৯:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশে খেলতে আসছেন নতুন মালিঙ্গা!

চলতি মাসেই বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল। আর এই সফরকে সামনে রেখে ঘোষিত স্কোয়াডে ডাক পেলেন নতুন মালিঙ্গা খ্যাত সাড়া জাগানো ১৭ বছর বয়সী পেসার মাথিশা পাথিরানা।
 
জানা গেছে, বাংলাদেশের সঙ্গে দুটি চার দিনের ম্যাচ ও পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল। তাই গতকাল শুক্রবার পৃথক দুটি স্কোয়াড ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। দুই স্কোয়াডের নেতৃত্বেই আছেন নিপুণ ধনঞ্জয়া। 

আরো জানা গেছে, আগামী ২৩ অক্টোবর বাংলাদেশে আসছে শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ দল। ২৬ অক্টোবর বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে প্রথম ম্যাচ হবে।

 

শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ চার দিনের ম্যাচের দল
নিপুন ধনঞ্জয়য়া(অধিনায়ক), ডব্লিউ.এ.সি.কে উইকরামাসিংহে, অভিষেক কাহাদুওয়ারাচ্চি, রাভিন্দু রাসান্থা, গমেজ গ্যামেজ সনাল দিনুশা, চিহান কালিন্দু (উইকেটরক্ষক), কাভিষকা লক্ষণ গ্যামেজ, দুনিথ ওয়েল্লালাগে, রাভিন ডি সিলভা, অভিষকা লক্ষণ, দিলশান মাদুশঙ্কা, চামিন্দু পিয়ুমাল উইজেসিংহে, রুভিন পেইরিস, আমশি ডি সিলভা, অভিষকা পেরেরা (উইকেটরক্ষক) ও মাথিশা পাথিরানা।

শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ ওয়ানডে ম্যাচের দল
নিপুন ধনঞ্জয়য়া(অধিনায়ক), নাভদ পারানাভিতানা, মোহাম্মদ শামাজ (উইকেটরক্ষক), অভিষেক কাহাদুওয়ারাচ্চি, রাভিন্দু রাশান্থা, অভিষকা থারিন্দু, চামিন্দু পিয়ুমাল উইজেসিংহে, রহান সঞ্জায়া, কাভিন্দু নাদিশান, ইয়াসিরু রদ্রিগো, দিলশান মাদুশঙ্কা, ইহান কালিন্দু (উইকেটরক্ষক), আমশি ডি সিলভা, সাদুন থারাকা তিলকরত্নে ও গ্যামেজ সনাল দিনুশ।

মন্তব্য



সাতদিনের সেরা