kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

কোহলিও উপবাস করলেন স্ত্রীর মঙ্গলার্থে

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৯ ১৯:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



কোহলিও উপবাস করলেন স্ত্রীর মঙ্গলার্থে

ছবি : টুইটার

ভারত অধিনায়ক বিরাট কোহলি আর বলিউড সুপারস্টার আনুশকা শর্মা শুধু মোস্ট এলিজিবল কাপলই নন; তাদের সাংসারিক দর্শন এবং একে অপরের প্রতি ভালোবাসা প্রেমিক-প্রেমিকাদের জন্য উদাহরণ হতে পারে। লেন্টাইন’স ডে হোক বা করবা চৌথ দুজন একে অপরের যে কতটা কাছে থাকেন, তা সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি দেখলেই অনুমান করা যায়। নিজেদের জীভনের বিভিন্ন মুহুর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন এই দম্পতি। গতকাল করবা চৌথেও ব্যতিক্রম হয়নি।

সনাতন ধর্মালম্বীদের এই ব্রত উদযাপনের দিনে বেটার হাফের মঙ্গল কামনায় সারাদিন উপবাস করে কাটিয়েছেন আনুশকা শর্মা। কিন্তু কোহলি তো ছেড়ে দেওয়ার বান্দা নন। একা কেন তার মঙ্গলকামনায় উপোস করবেন স্ত্রী? তাই আনুশকার মঙ্গল কামনায় তিনিও উপবাসে দিন কাটিয়েছেন। অর্থাৎ বিয়ের পর দ্বিতীয় করবা চৌথায় বিরাট-আনুশকা দুজনেই কাটিয়েছেন উপোস করে। একইসঙ্গে করবা চৌথ সেলিব্রেশনে কোনো ত্রুটি রাখেননি এই সেলিব্রেটি দম্পতি।

গতকাল বৃহস্পতিবার করবা চৌথের সন্ধ্যায় টুইটারে একে অপরকে আলিঙ্গনের ছবি পোস্ট করেছেন কোহলি-আনুশকা। কোহলি ক্যাপশন হিসেবে লিখেছেন, 'আমরা উপোস করি একসঙ্গে, হাসিও একইসঙ্গে, শুভ করবা চৌথ।' অন্যদিকে বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করে আনুশকা লেখেন, 'আমার লাইফটাইম পার্টনার এবং তারপরেও যদি কিছু থেকে থাকে। পাশাপাশি আজ আমার উপোসের সঙ্গী। সকলকে করবা চৌথের শুভেচ্ছা।'

মন্তব্য



সাতদিনের সেরা