kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

সুখবর পাওয়ার পরদিনই ‘০’ রানে আউট সৌম্য

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৯ ১১:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



সুখবর পাওয়ার পরদিনই ‘০’ রানে আউট সৌম্য

ভারত সফরের বাংলাদেশ দলে ফেরার সুখবর পাওয়ার পরদিনই ‘০’ রানে আউট হলেন হার্ডহিটিং ওপেনার সৌম্য সরকার। তবে তাঁর ফেরা নিয়ে সমালোচনায় মেতেছে অনেক ক্রিকেট ভক্তরা। তাদের সেই সমালোচনার জবাব দিতে পারলেন না। কারণ আজ শুক্রবার জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডের প্রথম ইনিংসে রানের খাতা না খুলেই আউট হয়ে সাজঘরে ফেরেন সৌম্য। এর আগে প্রথম রাউন্ডেও বলার মতো কিছুই করতে পারেননি তিনি। 

জানা গেছে, রাজশাহী বিভাগের প্রথম ইনিংসের ২৬১ রানের জবাবে আজ শুক্রবার দলের হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে আসেন সৌম্য সরকার। কিন্তু ১১ মিনিট ক্রিজে থাকার পর শফিউল ইসলামের বলে জুনায়েদ সিদ্দিকের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেন তিনি। এর মাঝে ৫ বল খেলেছেন। কিন্তু নিজের ঝুলিতে কোনো রানই যোগ করতে পারেননি সৌম্য।

গতকাল বৃহস্পতিবার থেকে জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হয়। সেই হিসেবে গতকাল খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হয় মোস্তাফিজের খুলনা বিভাগের মুখোমুখি হয় মুশফিকের রাজশাহী বিভাগ। 

টসে জিতে আগে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ২৬১ রানে অলআউট হয়ে যায় রাজশাহী। দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রান করেন জুনায়েদ। তিনি ছাড়া অর্ধশতকের স্বাদ পাননি আর কোনো ব্যাটসম্যান। ফরহাদ হোসেনের ৪৫ ও ফরহাদ রেজার ৪১ রানের কল্যাণে এ সংগ্রহ দাড়ায় দলটির।

 

মন্তব্য



সাতদিনের সেরা