kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

খেলার আগে তামিমের পাঁজরে ব্যথা

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৯ ১৫:১০ | পড়া যাবে ২ মিনিটে



খেলার আগে তামিমের পাঁজরে ব্যথা

দীর্ঘ ফর্মহীনতায় ভূগছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। নিজেকে ফিরে পেতে অনেক চেষ্টাই করছেন। কিন্তু এবার নতুন বিপদ।আজ সকালে নারায়ণগঞ্জের ফতুল্লায় চট্টগ্রামের হয়ে বরিশালের বিপক্ষে জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচ খেলতে গিয়েছিলেন তামিম ইকবাল। কিন্তু ম্যাচটি তিনি খেলতে পারেননি পাঁজরে ব্যথার জন্য। ম্যাচের আগ মুহূর্তে তিনি ব্যথা অনুভব করেন পাঁজরে। এরপর ফিজিওর পরামর্শে ফিরে আসতে বাধ্য হয়েছেন।

সামনে ভারত সফর। তাই তামিমের জন্য জাতীয় লিগের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হলো চোটমুক্ত হয়ে ভারত সফরে নিজের উপস্থিতি নিশ্চিত করা। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী গণমাধ্যমকে বলেছেন, 'আজ সকালে সে পাঁজরে ব্যথা অনুভব করছিল। আমরা ওকে খেলতে মানা করেছি। আগামী দুই দিন বিশ্রামে থাকবে। শনিবার আরেকবার দেখব। এরপর বোঝা যবে ও কত দিনে সেরে উঠতে পারবে। তবে এই ম্যাচটা তার তার খেলা হচ্ছে না।'

গত ওয়ানডে বিশ্বকাপ থেকেই ফর্মহীনতায় ভূগছেন তামিম। একইসঙ্গে ফিটনেসের বড় সমস্যাও আছে তার। এরপর শ্রীলঙ্কা সফরে অধিনায়ক হিসেবে দলের হোয়াইটওয়াশ দেখতে হয়েছে। ঘরের মাঠে দুটি হোম সিরিজে বিশ্রাম নিয়েছিলেন নিজেকে ফিরে পেতে। তবে জাতীয় লিগে ফিরে প্রথম রাউন্ডে কিছুই করতে পারেননি। দুই ইনিংসে করেছেন ৩০ ও ৪৬ রান। আজ থেকে শুরু দ্বিতীয় রাউন্ডে নিশ্চয়ই তার লক্ষ্য ছিল দুর্দান্ত কিছু করে নিজেকে ফিরে পাওয়া। এমন সময়েই আবারও হানা দিল চোট নামের দূর্ভাগ্য!

মন্তব্য



সাতদিনের সেরা