kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

আফগানিস্তানের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ দল ঘোষণা

গেইল-রাসেলদের পরিবর্তে ক্যারিবীয় স্কোয়াডে কিং-ওয়ালশ

কালের কণ্ঠ অনলাইন   

১৬ অক্টোবর, ২০১৯ ১৪:৪৩ | পড়া যাবে ১ মিনিটে



গেইল-রাসেলদের পরিবর্তে ক্যারিবীয় স্কোয়াডে কিং-ওয়ালশ

আফগানিস্তান সিরিজের জন্য তিন ফরম্যাটের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। তবে স্কোয়াডে রাখা হয়নি ক্রিস গেইল, আন্দ্রে রাসেলের মতো তারকাদের। বরং তাদের পরিবর্তে স্কোয়াডে রাখা হয়েছে সদ্য সমাপ্ত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) দুর্দান্ত পারফর্ম করা ব্র্যান্ডন কিং ও হেইডেন ওয়ালশকে।

জানা গেছে, ভারতের দেরাদুনে নভেম্বরের ৫ তারিখ  থেকে ১ ডিসেম্বর পর্যন্ত আফগানিস্তানের সাথে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। এর মধ্যে ৩টি টি-টোয়েন্টি, ৩টি ওয়ানডে ও ১টি টেস্ট ম্যাচ। প্রতিটি সিরিজ রাজিব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। 

তিন ম্যাচ সিরিজে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াড়
কিরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, এভিন লুইস,শিমরন হেটমায়ার, শন রাদারফোর্ড, কিমো পাল, আলজারি জোসেপ,জেসন হোল্ডার, লেন্ডল সাইমন্স,প্যাবিয়েন এলান,খারি ফিররি, শেল্ডন কট্রেল,দিনেশ রামদিন, ক্যাস্রিক উইলিয়ামস, ব্রেন্ডন কিং ও হেইডেন ওয়ালস জুনিয়র(যুক্তরাষ্ট্র)

তিন ম্যাচের ওয়ানডে দলে আছেন
কিরন পোলার্ড(অধিনায়ক), শাই হোপ, এভিন লুইস, শিমরন হেটম্যায়ার,শুনীল এমভ্রিস,নিকোলাস পুরান, রোস্টন চেজ, জেসন হোল্ডার, কিমো পাল,রোমারিও শেপার্ড, আলজারি জোসেফ, খারি ফিররি, শেল্ডন কট্রেল, ব্রেন্ডন কিং ও হেইডেন ওয়ালস জুনিয়র (যুক্তরাষ্ট্র)।

মন্তব্য



সাতদিনের সেরা