kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

আবার টেনিস সুন্দরীকে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া

কালের কণ্ঠ অনলাইন   

১৪ অক্টোবর, ২০১৯ ১৮:২১ | পড়া যাবে ২ মিনিটে



আবার টেনিস সুন্দরীকে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া

খুব বড় তারকা না হলেও টেনিস অঙ্গনের রূপসীদের একজন তিনি। রূপ দিয়েই তিনি জয় করেছেন ভক্তদের হৃদয়। কোর্টে তিনি যখন নামেন তখন নজর কেড়ে নেবেন সেটাই স্বাভাবিক। কিন্তু এভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার কাছে গুচ্ছ গুচ্ছ পরামর্শ পৌঁছে যাবে তা কে জানত? কানাডিয়ান টেনিস তারকা ইউগিনি বুশার্ড এবার সোশ্যাল সাইটে উদ্ভট এক সাহায্য চাইতে গিয়ে সবার হাসির খোরাক জুগিয়েছেন। বছর দুয়েক আগে এই বুশার্ডই বাজিতে হেরে অচেনা তরুণের সঙ্গে ডেটিং করতে গিয়েছিলেন।

গত শুক্রবার ২২ বছরের এই তারকা প্লেয়ার টুইটারে জানতে চান, কোন জায়গার পিৎজা সবচেয়ে ভালো? সঙ্গে সঙ্গে তার টুইট পৌংছে যায় ভক্তদের কাছে। একের পর এক পরামর্শ আসতে থাকে। বেশিরভাগ মানুষই এই টুইট নিয়ে হাসাহাসি করলেও একটা সময় দেখা যায়, অনেকেই বিষয়টিকে বেশ সিরিয়াসলি নিয়েছেন, এবং ততটাই সব মজাকে পিছনে ফেলে বুশার্ডকে তারা ততটাই সিরিয়াস পরামর্শ দিয়েছেন। সুতরাং খুব স্বাভাবিকভাবেই সেই 'সিরিয়াস কমরেড'দের নিয়েও হাসাহাসি কম হয়নি।

কোর্টের বাইরে নানা কাণ্ড করে আলোচনায় থাকেন বুশার্ড। সোশ্যাল সাইটে বেশ সক্রিয় তিনি। এর মাশুলও দিতে হয়েছে। ২০১৭ সালে সুপার বোল বাজিতে হেরে ২০ বছরের ইউনিভার্সিটি অব মিসৌরির ছাত্র এবং নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টের সমর্থক এক তরুণের সঙ্গে ডেটে যেতে বাধ্য হয়েছিলেন তিনি। বুশার্ড একবার টেনিস র‍্যাঙ্কিংয়ের পাঁচ নম্বরেও উঠে এসেছিলেন। ২০১৪তে উইম্বলডনের ফাইনালের পৌঁছনোর পরই র‍্যাঙ্কিংয়ে এই উত্থান হয়েছিল তার। কিন্তু বর্তমানে র‍্যাঙ্কিংয়ে তিনি নেমে গিয়েছেন ১৫৭ নম্বরে।

মন্তব্য



সাতদিনের সেরা