kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

দলের খেলা ফেলে ক্যাসিনোতে ইংলিশ তারকা!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ অক্টোবর, ২০১৯ ১৬:২১ | পড়া যাবে ২ মিনিটে



দলের খেলা ফেলে ক্যাসিনোতে ইংলিশ তারকা!

বাংলাদেশে গত কিছুদিন ধরেই একের পর এক ক্যাসিনোর কাহিনী বের হয়ে আসছে। পুলিশের হাতে ধরা পড়েছে বিসিবি পরিচালক লোকমানসহ বেশ কয়েকটি বড় ক্লাবের হর্তাকর্তারা। এর মাঝে নেতিবাচক শিরোনাম হলেন ইংল্যান্ডের তারকা ফুটবলার জেমস ম্যাডিসন। ২২ বছর বয়সী এই মিডফিল্ডার খেলেন লেস্টার সিটিতে। জাতীয় দলেও ডাক পেয়েছেন। গত শুক্রবার চেক প্রজাতন্ত্রের বিপক্ষে মাঠে যখন ইংল্যান্ড হারছিল, তখন নাকি ক্যাসিনোতে বসে জুয়া খেলছিলেন ম্যাডিসন!

চেক প্রজাতন্ত্রের বিপক্ষে ম্যাচটিতে ম্যাডিসনের অভিষেক নিশ্চিত ছিল। কিন্তু দুর্ভাগ্য তার। ম্যাচের আগের দিন গত বৃহস্পতিবার চোটের কারণে ছিটকে যান তিনি। একাদশে না থাকলেও দলে তো ছিলেন। কিন্তু ডাগ আউট কিংবা ড্রেসিংরুম- কোথাওয় ম্যাডিসনকে দেখা যায়নি। আপনি যতই লুকিয়ে থাকুন না কেন, ইংলিশ মিডিয়াকে ফাঁকি দেওয়া প্রায় অসম্ভব। ম্যাডিসনকে একটি ক্যাসিনোতে ব্যস্ত সময় কাটাতে গেছে। সেখানেই ক্যামেরায় ধরা পড়েছেন তিনি। এরপর ইংল্যান্ডের ফুটবল অঙ্গনে শোরগোল পড়ে গেছে। প্রশ্ন উঠেছে, অভিষেকের আগেই একজন ফুটবলার এমন উদ্দাম জীবন যাপন করে কীভাবে?

লেস্টারের হয়ে তিনটি গোল ও দুটি অ্যাসিস্ট করেছেন ম্যাডিসন। ফলে তৃতীয়বারের মতো ইংল্যান্ড দলে ডাক পেয়েছিলেন ম্যাডিসন। কিন্তু জাতীয় দলের হয়ে খেলার স্বপ্ন এখনো পূরণ হয়নি এই দফা। এবার অভিষেক প্রায় নিশ্চিত ছিল। কিন্তু এদিকে ম্যাডিসনের বিষয়টি নিয়ে ইংল্যান্ড  জাতীয় দলের কোচ গ্যারেথ সাউথগেট বলেছেন, আমি এসব নিয়ে কথা বলতে চাই না কিন্তু সব খেলোয়াড়ের সবকিছু জানি আমি। আমি ওদের প্রতি মিনিটের খেলা দেখি, ওরা কোথায় থাকে জানি। রবিবার সকাল বা রাতে কিংবা সোমবার সকালে ইন্টারনেট থেকে কী নামাচ্ছে সেটা জানি।'

মন্তব্য



সাতদিনের সেরা