kalerkantho

শনিবার। ২০ অগ্রহায়ণ ১৪২৭। ৫ ডিসেম্বর ২০২০। ১৯ রবিউস সানি ১৪৪২

শাস্ত্রীর 'টাইটানিক পোজ' দেখে হেসে গড়াগড়ি!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ অক্টোবর, ২০১৯ ১৫:০৬ | পড়া যাবে ২ মিনিটে



শাস্ত্রীর 'টাইটানিক পোজ' দেখে হেসে গড়াগড়ি!

এভাবেই শাস্ত্রীর ছবি নিয়ে চলছে ব্যাঙ্গ বিদ্রুপ। ছবি : টুইটার

রবি শাস্ত্রীকে বিসিসিআই দ্বিতীয় দফায় কোচ হিসেবে রেখে দিলেও ক্রিকেটপ্রেমীদের মাঝে তিনি খুব অজনপ্রিয়। নিয়মিতভাবেই সোশ্যাল মিডিয়ায় বরাবরই ট্রোলড হতে দেখা যায় তাকে। চলতি মাসের শুরুতেই গান্ধীজয়ন্তী উপলক্ষ্যে তার এক ভিডিওবার্তা আলোচিত হয়েছিল। আজ রবিবার আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) তার দুই দিকে হাত ছড়িয়ে দাঁড়ানোর ছবি পোস্ট করতেই আবার শুরু হলো হাসাহাসি।

টাইটানিক সিনেমায় জ্যাক চরিত্রে লিওনার্দো ডি ক্যাপ্রিও যেভাবে দাঁড়ানোর ভঙ্গি করেছিলেন, অনুশীলন চলাকালীন শাস্ত্রী অনেকটা সেই ভাবেই হাত প্রসারিত করেছেন এই ছবিতে। আইসিসি এই ছবি পোস্ট করে 'ক্যাপশন প্লিজ' লিখেছে। তার পরিপ্রেক্ষিতেই সোশ্যাল সাইট ইউজাররা রীতিমতো ব্যাঙ্গ বিদ্রুপ শুরু করেছেন। নিজ দেশের জাতীয় দলের কোচকে নিয়ে এমন বিদ্রুপ বিরল ঘটনাই বটে। এর দ্বারা আবারও প্রমাণিত হলো, শাস্ত্রী কতটা অজনপ্রিয়।

গত আগস্টে ভারতের প্রধান কোচের পদে আরও দুই বছরের জন্য চুক্তির মেয়াদ বেড়েছিল শাস্ত্রীর। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দায়িত্বে থাকছেন তিনি। এটা হল জাতীয় দলের সঙ্গে শাস্ত্রীর চতুর্থবার যুক্ত হওয়া। ২০০৭ সালে বাংলাদেশ সফরে তিনি ভারতীয় দলের ক্রিকেট ম্যানেজার ছিলেন। ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত ছিলেন টিম ডিরেক্টর। আর ২০১৭ থেকে ২০১৯ পর্যন্ত জাতীয় দলের প্রধান কোচ ছিলেন। সম্প্রতি প্রধান কোচ হিসেবে আরও দুই বছর মেয়াদ বেড়েছে তার।

মন্তব্য



সাতদিনের সেরা