kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

মাঠেই পাগল ভক্তের ধাক্কায় উল্টে পড়লেন রোহিত!

কালের কণ্ঠ অনলাইন   

১২ অক্টোবর, ২০১৯ ১৭:২০ | পড়া যাবে ২ মিনিটে



মাঠেই পাগল ভক্তের ধাক্কায় উল্টে পড়লেন রোহিত!

ছবি : এএফপি

ক্রিকেটারদের নিয়ে ভক্তের পাগলামির যেন শেষ নেই। প্রায়ই খেলা চলাকালীন মাঠে ঢুকতে দেখা যায় ভক্তদের। তারা মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, বিরাট কোহলি কিংবা মহেন্দ্র সিং ধোনিদের ভক্ত। যথারীতি নিরাপত্তাকর্মীরা তাদের টেনে হিঁচরে মাঠের বাইরে নিয়ে যান। এবার এমন এক পাগল ভক্তের পাগলামির শিকার হলেন 'হিটম্যান' খ্যাত ভারতীয় ওপেনার রোহিত শর্মা। সেই ভক্ত এবার রোহিতকে ঠেলেঠুলে মাটিতেই ফেলে দিলেন!

পুনেতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলমান টেস্টের দ্বিতীয় দিনের ঘটনা। মাঠের নিরাপত্তাকর্মীদের নজর এড়িয়ে সোজা দৌড়ে এসে রোহিত শর্মার পায়ে পড়ে যান এক ভক্ত। আচমকা এই ঘটনায় ভারসাম্য না রাখতে পেরে উল্টে পড়ে যান রোহিত। এরপর দ্রুত নিরাপত্তাকর্মীরা মাঠে প্রবেশ করে ওই যুবককে টেনে হিঁচড়ে বাইরে নিয়ে যান। রোহিত পড়ে যাওয়ার পর সেই যুবক নিজেকে নির্দোষ দাবি করে ইশারা করছিলেন। টিভিতে এই ঘটনা সম্প্রচারিত না হলেও সংবাদমাধ্যমের সোজন্যে ছবি ভাইরাল হতে সময় লাগেনি।

মাঠ থেকে বের করার পর পুনের স্থানীয় বাসিন্দা ওই যুবককে আটক করা হয়েছে। রোহিতও কোনো আঘাত পাননি বলে নিশ্চিত করেছে ভারতীয় দল। তবে এই ঘটনায় ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বিশাখাপত্তনমে প্রথম টেস্টেও অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে হ্যান্ডশেক করে সেলফি নেওয়ার চেষ্টা করেছিলেন এক ব্যক্তি। শুধু তাই নয়, মোহালিতে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীনও একই ঘটনা ঘটেছিল।

মন্তব্য



সাতদিনের সেরা