kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

মেয়ে আমার থেকে অনেক ভালো নাচে (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১২ অক্টোবর, ২০১৯ ১৫:২৫ | পড়া যাবে ২ মিনিটে



মেয়ে আমার থেকে অনেক ভালো নাচে (ভিডিওসহ)

গত কিছুদিন ধরেই ফর্মের তুঙ্গে আছেন ভারতীয় পেসার মোহাম্মদ শামি। বিশাখাপত্তনমে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের শেষ দিনে রিভার্স সুইংয়ের জাদুতে পাঁচ উইকেট নিয়েছিলেন। ব্যক্তিগত জীবনে স্ত্রীর সঙ্গে সম্পর্ক নেই, ডিভোর্সের মামলা চলছে। কিন্তু একমাত্র কন্যা তো আছে। তাই ক্রিকেটারের বাইরেও তার আলাদা পরিচয়- তিনি একজন বাবা। মেয়ের নাচের ভিডিও পোস্টের মাধ্যমে সেই পরিচয়ই যেন ফুটে উঠল নতুন করে।

ইনস্টাগ্রামে মেয়ের একটি ভিডিও পোস্ট করেছেন শামি। যাতে দেখা যাচ্ছে, তার মেয়ে ভোজপুরি গানের সঙ্গে মনের আনন্দে নাচছে। মুহূর্তেই নেটে ভাইরাল হয়ে গেছে এই ছোট্ট সোনামনির নাচের ভিডিও। কোনো এক শপিং মলের মধ্যেই এই নৃত্যের ভিডিও ধারণ করা হয়েছে বলে সোশ্যাল সাইট ব্যবহারকারীরা মনে করছেন। এই ভিডিও পোস্ট করে শামি লিখেছেন, 'আমার পুতুল। বাবার চেয়ে অনেক ভালো নাচতে পারে।'

শামির সঙ্গে স্ত্রী হাসিন জাহানের বিবাহ-বিচ্ছেদের মামলা অবশ্য এখনও চলছে। ভারতীয় পেসারের নামে গ্রেপ্তারি পরোয়ানাও জারি হয়েছিল। আপাতত সেই গ্রেপ্তারি পরোয়ানা ঠেকানো সম্ভব হয়েছে। তার স্ত্রী হাসিন জাহান শামির বিরুদ্ধে বিবাহবহির্ভূত একাধিক সম্পর্ক, পারিবারিক নির্যাতন, বড় ভাইকে দিয়ে ধর্ষণসহ নানা অত্যাচারের অভিযোগ করেছিলেন। শামি অবশ্য সব অভিযোগকে প্রথম থেকেই অসত্য বলে দাবি করেছেন। তাদের এই বিবাদের শেষ কবে হবে তা কেউ জানে না।

View this post on Instagram

My doll. Has much better dances skills than her father.💃#dance #futurestar #india.

A post shared by Mohammad Shami (@mdshami.11) on

মন্তব্য



সাতদিনের সেরা