kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

বার্সেলোনায় না এলে রিয়াল মাদ্রিদে যাবেন নেইমার, ভেবেছিলেন মেসি

কালের কণ্ঠ অনলাইন   

৯ অক্টোবর, ২০১৯ ২২:১৫ | পড়া যাবে ২ মিনিটে



বার্সেলোনায় না এলে রিয়াল মাদ্রিদে যাবেন নেইমার, ভেবেছিলেন মেসি

সকল জল্পনা কল্পনা আর নাটকীয়তার অবসান ঘটিয়ে ক্লাব বার্সেলোনায় ফিরতে পারেননি ব্রাজিল সুপারস্টার নেইমার। এই বছরের গ্রীষ্মকালীন দল-বদলে যথেষ্ট উত্তাপ ছড়ালেও কাজের কাজটি করতে পারেননি প্যারিসের সেন্ট জার্মেইনের ফরোয়ার্ড। প্যারিস ছাড়তে মরিয়া ব্রাজিলের এই তারকা ফুটবলার বার্সেলোনা না গেলে অন্তত রিয়াল মাদ্রিদে যোগ দেবে বলে মনে করেছিলেন লিওনেল মেসি।  

এর আগে প্যারিসে দীর্ঘ বৈঠকের পর বার্সেলোনা নেইমারকে পেতে ২০০ মিলিয়ন ইউরো এবং ডিফেন্ডার জিয়েন টডিবো, মিডফিল্ডার ইভানা রকিটিচ এবং ফরোয়ার্ড ওসমান দেম্বেলেকে এক মৌসুমের জন্য ধারে দিতে চেয়েছিলো। কিন্তু পছন্দ হয়নি ফরাসি চ্যাম্পিয়নদের। লিগ ওয়ান চ্যাম্পিয়নদের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোও তাদের চাওয়া পূরণ না হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তাই আটকে যায় নেইমারের বার্সা যাত্রা।

স্পেনের রেডিও আরঅ্যাসিওয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে ২৭ বছর বয়সী নেইমারের দল-বদল নিয়ে মেসি বলেন, আমি সত্যিই ভেবেছিলাম নেইমার যদি বার্সায় না আসে তাহলে রিয়াল মাদ্রিদে যাবে। তিনি বলেন, নেইমার প্যারিস ছাড়তে চেয়েছিল এবং পরিবর্তন করতে চেয়েছিল। ফ্লোরেন্তিনো পেরেস ও রিয়াল মাদ্রিদ তাকে দলে টানতে কিছু একটা করবে আমি এটাই ভেবেছিলাম।

সূত্র: গোল।

মন্তব্য



সাতদিনের সেরা