kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

'গালে স্পর্শ' নিয়ে পাপারাজ্জিরা গল্প বানাচ্ছে : স্টোকসপত্নী

কালের কণ্ঠ অনলাইন   

৯ অক্টোবর, ২০১৯ ১৩:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



'গালে স্পর্শ' নিয়ে পাপারাজ্জিরা গল্প বানাচ্ছে : স্টোকসপত্নী

২০১৮ সালে ব্রিস্টলে নাইটক্লাবের সামনে মারামারির ঘটনায় থমকে যেতে বসেছিল বেন স্টোকসের ক্রিকেট ক্যারিয়ার। কিন্তু শেষ পর্যন্ত ওই ঝামেলা কেটেছে। সর্বশেষ বিশ্বকাপে ইংল্যান্ড দলে ফিরে জাতীয় বীরও বনে গেছেন তিনি। এমন সুসময় চলার পরও স্টোকস আর তার স্ত্রীর ছড়িয়ে পড়া এক ছবি নিয়েই তৈরি হয়েছে বিতর্ক।  

জানা গেছে, গত ৩ অক্টোবর একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন স্টোকস। সেখানে পুরস্কারও পান তিনি। তবে সেই অনুষ্ঠানে স্টোকস ও স্টোকস-পত্নীর ‘মেজাজ হারানো’ নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। অভিযোগ ওঠে, স্টোকস নাকি নিজের স্ত্রীকে মারধর করেছেন।

অনুষ্ঠানের দিন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যায়, স্টোকসের গালে কোনো নারীর হাত। এ নিয়ে পাপারাজ্জিদের দাবি ছিল, ওই অনুষ্ঠানের দিনই নাকি স্টোকসপত্নী ক্ল্যার প্রিয়তম স্বামীর গালে চড় বসিয়েছেন, হয়েছে ঝগড়াও!

তবে এতে বেজায় চটেছেন স্ত্রী ক্ল্যার। সমালোচকদের ওপর চড়ায় হয়ে তিনি জানিয়েছেন, ‘ভাইরাল’ হওয়া ছবিটি অনেক আগে তোলা, ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে। আর সে কথা বলছে ছবিতে স্টোকসের অভিব্যক্তিও।

গালে চড় বসানোর ছবিটি ছড়িয়ে পড়ার পর বেন স্টোকসও একটি ব্রিটিশ সংবাদমাধ্যমকে বলেছিলেন, এই ছবি নিয়ে বিতর্ক সৃষ্টি দায়িত্বজ্ঞানহীন কাজ। 

এবার এ বিষয়টি নিয়ে মুখ খুললেন স্টোকসের স্ত্রী ক্ল্যারও। তিনি বলেন, ‘মানুষ কতটা কাণ্ডজ্ঞানহীন। অবিশ্বাস্য! আমি বেনের গালে স্পর্শ করেছিলাম, এটা ছিল ভালোবাসার বহিঃপ্রকাশ। এটা নিয়ে পাপারাজ্জিরা কি সুন্দর গল্প বানাচ্ছে!

মন্তব্য



সাতদিনের সেরা