kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ব্রাথওয়েট-সিমন্সের তুমুল ঝগড়া, ভাইরাল ভিডিও

কালের কণ্ঠ অনলাইন   

৮ অক্টোবর, ২০১৯ ১৬:৪২ | পড়া যাবে ২ মিনিটে



ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ব্রাথওয়েট-সিমন্সের তুমুল ঝগড়া, ভাইরাল ভিডিও

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) তুমুল তর্কে জড়ালেন সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের অধিনায়ক ব্র্যাথওয়েট এবং ত্রিনবাগো নাইট রাইডার্সের ওপেনার সিমন্স। তাদের কথা-কাটাকাটির একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেটি ব্যবহারকারীদের মাঝে আলোড়ন সৃষ্টি করেছে।

প্রথমে ব্যাট করে সেন্ট কিটস নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে তুলেছিল ১২৫ রান। লরি ইভান্স করেছিলেন ৫৫। চার ওভারে মাত্র ১০ রান দিয়ে দুই উইকেট নেন সুনীল নারিন। জবাবে আট বল বাকি থাকতে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ত্রিনবাগো। লেন্ডল সিমন্সের ৪৭ বলে ৫১ রানই জয়ের ভিত গড়ে দেয়।

এই লেন্ডল সিমন্সের সঙ্গেই কথা-কাটাকাটিতে জড়িয়ে পড়েন ব্রাথওয়েট। তখন দীনেশ রামদিনের সঙ্গে ব্যাট করছিলেন সিমন্স। অষ্টম ওভারে ফাবিয়ান অ্যালেনের ডেলিভারিকে স্কোয়ারে ঠেলেছিলেন রামদিন। রান নেওয়া শেষ করার পর দু’জনে কথা বলতে এগিয়ে আসেন ক্রিজ ছেড়ে।

প্যাট্রিয়ট অধিনায়ক ব্রাথওয়েট তখন বল ধরে রানআউট করার চেষ্টায় বেল ফেলে দেন। আম্পায়ার অবশ্য তার আবেদন নাকচ করে দেন। কিন্তু এরপর ব্রাথওয়েটের সঙ্গে উত্তপ্ত বাক্য-বিনিময় হয় সিমন্সের। পরিস্থিতি সামলাতে এগিয়ে আসেন আম্পায়াররা। দু’জনকে সরিয়ে দেওয়া হয়।

মন্তব্য



সাতদিনের সেরা