kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

নেইমার-ইকার্দির গোলে পিএসজির দারুণ জয়

কালের কণ্ঠ অনলাইন   

৬ অক্টোবর, ২০১৯ ১০:৩২ | পড়া যাবে ২ মিনিটে



নেইমার-ইকার্দির গোলে পিএসজির দারুণ জয়

ছবি : এএফপি

বার্সেলোনায় ফিরতে না পারার দুঃখ ভুলে পিএসজিতে দারুণ ছন্দে আছেন ব্রাজিল সুপারস্টার নেইমার। শনিবার লিগ ওয়ানের ম্যাচে গোল পেয়েছেন তিনি। পাশাপাশি এই ম্যাচ দিয়ে টানা দ্বিতীয় ম্যাচে জালের দেখা পেয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মাউরো ইকার্দি। অঁজির বিপক্ষে পিএসজি পেয়েছে প্রত্যাশিত হয়। ঘরের মাঠে ৪-০ গোলের এই জয়ে লিগে শীর্ষস্থান মজবুত করেছে টমাস টুখেলের দল। অন্য দুই গোলদাতা পাবলো সারাবিয়া ও ইদ্রিসা গেয়ি।

ম্যাচের ত্রয়োদশ মিনিটে আন্দের এররেরার বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে ডিফেন্ডারদের কাটিয়ে বাঁ পায়ের কোনাকুনি শটে পিএসজিকে এগিয়ে দেন স্প্যানিশ মিডফিল্ডার সারাবিয়া। ৩৭তম মিনিটে গোলে অবদান রাখেন নেইমার। তার পাস থেকে ডি-বক্সে বল পেয়ে কাটব্যাক করেন সারাবিয়া। প্রথম ছোঁয়ায় জোরালো শটে বল জালে জড়ান ইকার্দি। 

৫৯তম মিনিটে সারাবিয়ার জোরালো ভলি গোললাইন থেকে ফেরান এক ডিফেন্ডার। সেনেগালের মিডফিল্ডার গেয়ি তার দ্বিতীয় প্রচেষ্টাও সফল হয়নি। নির্ধারিত সময়ের একেবারে শেষ মিনিটে মঞ্চে আসেন নেইমার। এরিক মাক্সিম চুপো-মোটিংয়ের পাস ডি-বক্সে পেয়ে গোলকিপারকে কাটিয়ে কোনাকুনি শটে ফাঁকা জালে বল পাঠান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। চলতি আসরে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের এটি চতুর্থ গোল। শেষ পর্যন্ত বড় জয় নিয়ে মাঠ ছাড়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা পিএসজি।

মন্তব্য



সাতদিনের সেরা