kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

সিপিএলে হাইভোল্টেজ ম্যাচ ; সমর্থন চাইলেন সাকিব

কালের কণ্ঠ অনলাইন   

৬ অক্টোবর, ২০১৯ ০৯:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



সিপিএলে হাইভোল্টেজ ম্যাচ ; সমর্থন চাইলেন সাকিব

ছবি : বার্বাডোজ ট্রাইডেন্টস

লিগ পর্ব শেষে শুরু হয়ে গেছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের প্লে অফ রাউন্ড। দুর্দান্ত পারফর্মেন্স করে নিজের দলকে প্লে অফে নিয়ে গেছেন সাকিব আল হাসান। সোমবার ভোরে প্রথম এলিমিনেটরে মুখোমুখি হবে সাকিবের দল বার্বাডোজ ট্রাইডেন্টস আর গায়ানা আমাজন ওয়ারিয়র্স। বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় মাঠে গড়াবে খেলা। এই গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য বিশ্বসেরা অল-রাউন্ডার সকলের সমর্থন ও দোয়া চেয়েছেন।

বার্বাডোজের অফিসিয়াল ফেসবুক পেইজে পোস্ট করা এক ভিডিওতে সাকিব বাংলায় বলেছেন, 'আশা করি সবাই আমাদেরকে অনেক সাপোর্ট করবেন, আপনারা যারা বাংলাদেশে আমাদের খেলা দেখছেন। অনেক ইমপর্টেন্ট ম্যাচ আমাদের জন্য। আমি সিওরে, আপনারা আমাদের ফুল সাপোর্ট করবেন এবং আমরা ভালো একটা রেজাল্ট করতে পারব। ধন্যবাদ সবাইকে।'

চলতি সিপিএলে ব্যাটে-বলে দুর্দান্ত সাকিবকে দেখা গেছে। বার্বাডোজের হয়ে এ পর্যন্ত তিন ম্যাচ খেলে দুটিতে জয়ের মুখ দেখেছেন সাকিব। প্রথম ম্যাচে হারলেও তার বোলিং ফিগার ছিল ৪-১-১৪-১। ব্যাট হাতে করেন ২৫ বলে ৩৮ রান। পরের ম্যাচে ২১ বলে ২২ রানের পাশাপাশি ২০ রানে নেন ১ উইকেট। আর পরশু ত্রিনবাগোর বিপক্ষে ২৫ রানে ২ উইকেটের পাশাপাশি করেন ১৪ বলে ১৩ রান। তার দল ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে আছে।

মন্তব্য



সাতদিনের সেরা