kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

নেইমারের গোলে জয় পেল পিএসজি

কালের কণ্ঠ অনলাইন   

২৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



নেইমারের গোলে জয় পেল পিএসজি

ম্যাচের শুরু থেকেই আকমণাত্মক ফুটবল খেলতে থাকে পিএসজি। ৩০ মিনিটে দু’টি গোলের সুযোগ হাতছাড়া হয় তাদের। গোলরক্ষকের কল্যাণে গোল বঞ্চিত হয় তারা। শেষদিকে নেইমারের গোলে জয় পায় ফরাসি জায়ান্টরা।

প্রতিপক্ষের মাঠে শনিবার স্থানীয় সময় বিকালে লিগ ওয়ানে বোর্দোয়ার বিপক্ষে ১-০ গোলে জিতেছে টমাস টুখেলের দল।

তবে সবচেয়ে সহজ গোলে সুযোগ নষ্ট করেন নেইমার। এবার ডান দিক থেকে তমা মুনিয়ের উঁচু করে বাড়ানো বল পেয়ে কাছ থেকে লক্ষ্যভ্রষ্ট শট নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এক মাসের বেশি সময় বাইরে থাকা কিলিয়ান এমবাপেকে ৬০ মিনিটে পাবলো সারাবিয়ার বদলি নামান কোচ। মাঠে নামার খানিক পরেই দলকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন ফরাসি এই ফরোয়ার্ড। ৭০ মিনিটে ডান দিক থেকে দারুণ ক্ষিপ্রতায় ছুটে ডি-বক্সে ঢুকে গোলমুখে বল বাড়ান এমবাপে। ডান পায়ের আলতো টোকায় বাকিটুকু অনায়াসে সারেন নেইমার।

পিএসজির প্রথম চার ম্যাচে দলে না থাকা নেইমার স্ত্রাসবুরের বিপক্ষে মাঠে নেমেই শেষ মুহূর্তে গোল করে দলকে মূল্যবান ৩ পয়েন্ট এনে দিয়েছিলেন। লিওঁর মাঠে পরের ম্যাচেও শেষ দিকে জয়সূচক গোল করেছিলেন তিনি। পারেননি বোর্দোর বিপক্ষে। এবার আবারও দলকে হোঁচট খাওয়া থেকে বাঁচালেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। এনে দিলেন স্বস্তির জয়।

নেইমারের এই গোলেই শেষ পর্যন্ত পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে টিউসেলের দল। ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান ধরে রাখল পিএসজি।

মন্তব্য



সাতদিনের সেরা