kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

বার্বাডোজ ট্রাইডেন্টের হয়ে সিপিএল খেলতে যাচ্ছেন সাকিব

কালের কণ্ঠ অনলাইন   

২৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



বার্বাডোজ ট্রাইডেন্টের হয়ে সিপিএল খেলতে যাচ্ছেন সাকিব

আজ মঙ্গলবার ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচ শেষে ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ(সিপিএল) খেলতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি বার্বাডোজ ট্রাইডেন্টের হয়ে খেলবেন। এ কারণে আগামীকাল বুধবার আমেরিকার উদ্দেশে দেশ ছাড়বেন সাকিব। 

জানা গেছে, জাতীয় দলের ব্যস্ত সূচি থাকায় এবারও প্রথমে সিপিএলে খেলতে চাননি সাকিব। যে কারণে প্লেয়ার ড্রাফট থেকে আফিফ হোসেন ছাড়া বাংলাদেশের কোনো ক্রিকেটারদের নেয়নি ফ্র্যাঞ্চাইজিগুলো। অপরদিকে বিসিবি ছাড়পত্র না দেওয়ায় আফিফকেও পাচ্ছে না সেন্ট কিটস অ্যান্ড নেভিস।

তবে গতকাল সোমবার জানা যায়, আফিফ না পেলেও সাকিবকে সিপিএলে খেলার ছাড়পত্র দিয়েছে বিসিবি।

এ বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান। তিনি বলেন, ‘হ্যাঁ, আমরা সিপিএলে খেলার জন্য সাকিবকে অনাপত্তিপত্র দিয়েছি।’

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে আকরাম আরও বলেন, ‘আমরা আশা করছি ভারতের বিপক্ষে সিরিজের জন্য প্রস্তুতি ক্যাম্প শুরুর আগেই দলের সঙ্গে যোগ দেবে সাকিব। তবে আমরা এখনও ঠিক করিনি কবে দেশে ফিরে আসবে সে। এ বিষয়ে পরে ঠিক করা হবে।’

এ প্রসঙ্গে সাকিব গণমাধ্যমকে জানান, ক্যারিবীয় টি-টোয়েন্টি প্রিমিয়ার লীগে খেলতে আগামীকাল আমেরিকার উদ্দেশে দেশ ছাড়বেন তিনি। বার্বাডোজ ট্রাইডেন্টের হয়ে খেলবেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা