kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

ব্যাটসম্যানের বুলেট গতির শটে বল বোলারের মুখে! তারপর... (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:২৪ | পড়া যাবে ১ মিনিটে



ব্যাটসম্যানের বুলেট গতির শটে বল বোলারের মুখে! তারপর... (ভিডিওসহ)

ছবি : ভিডিও থেকে

ব্যাটসম্যানের শটে ছুটে ক্রিকেট বল মুখে লাগা মানে মারাত্মক ব্যাপার! এবার এই ঘটনা প্রায় ঘটে যাচ্ছিল অস্ট্রেলিয়ার ঘরোয়া ওয়ানডে ক্রিকেট প্রতিযোগিতায়। স্থানীয় এবি ফিল্ডের মাঠে গত শনিবার মুখোমুখি হয়েছিল নিউ সাউথ ওয়েলস ও কুইন্সল্যান্ড। সেই ম্যাচে নিউ সাউথ ওয়েলসের হয়ে বল করছিলেন মিকি এডওয়ার্ডস। সেই ম্যাচেই তাঁর একটি বলে সজোরে স্ট্রেট ড্রাইভ করেন কুইন্সল্যান্ডের ব্যাটসম্যান স্যামুয়েল হিজলেট।

হিজলেটের সেই শট সরাসরি ধেয়ে আসে বোলারের মুখে। ক্ষণিকের তৎপরতায় ধেয়ে আসা বল থেকে কোনোমতে রক্ষা পান বোলার। অল্পের জন্য বড় আঘাত থেকে নিজেকে রক্ষা করতে সমর্থ হন নিউ সাউথ ওয়েলসের বোলার এডওয়ার্ডস। বলের আঘাত থেকে নিজের মুখকে বাঁচিয়ে নিলেও, হাতে বেশ ভালোই আঘাত পেয়েছেন তিনি।

সেই ভয়ানক ঘটনার ভিডিও শেয়ার করে ক্রিকেট অস্ট্রেলিয়া লিখেছে, 'এবি ফিল্ডের ভয়ঙ্কর মুহূর্ত থেকে নিজেকে রক্ষা করতে পেরেছে মিকি এডওয়ার্ডস।' এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। প্রচুর মানুষ এডওয়ার্সের উপস্থিত বুদ্ধি এবং দারুণ কৌশলের প্রশংসা করেছেন। তাছাড়া কোনো দুর্ঘটনা হয়নি- কারণে অনেকেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন।

দেখুন ভিডিও:

 

মন্তব্য



সাতদিনের সেরা