kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

দেখুন কিভাবে বজ্রপাতে ঢলে পড়লেন দুই ফুটবলার

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৯ ২১:২৪ | পড়া যাবে ২ মিনিটে



জামইকার কিংস্টন স্টেডিয়ামের পূর্ব মাঠে ওলমার বয়েজস স্কুল এবং জামাইকা কলেজের মধ্যে খেলা হচ্ছিল। বল নিয়ে এপাশ থেকে ওপাশ ছুটে চলছিলেন খেলোয়াড়রা। কিন্তু হঠাৎ করেই যেন সব থেমে যায়। ভয়ঙ্কর এক মুহূর্তে নেমে আসে মাঠে। আঘাত হানে বজ্রপাত। হঠাৎ আলোর ঝলকানি ও বিকট শব্দে কয়েক জন খেলোয়াড় মাঠেই শুয়ে পড়েন। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বজ্রপাতের পরই খেলা বন্ধ দেওয়া হয়। তারপর যারা আহত হয়েছিলেন তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। গুরতর আহত একজনকে স্ট্রেচার করে নিয়ে যাওয়া স্থানীয় হাসপাতালে। ওই শিক্ষার্থী মাঠেই জ্ঞান হারিয়ে ফেলেন।

এই ঘটনার পর মাঠে থাকা সব খেলোয়াড়দেরই দেশটির ওয়েস্ট ইন্ডিজের ইউনিভার্সিটি হাসপাতালে নেওয়া হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পরই গুরুতর আহত ওই শিক্ষার্থীর জ্ঞান ফিরে আসে।

জামাইকা কলেজের ফুটবল কোচ ডেভিওন ফার্গুসন বলেন, গুরুতর আহত ফ্রান্সিস নামের এক শিক্ষার্থী হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকি সকল শিক্ষর্থীদের বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে। তবে স্থানীয় গণমাধ্যমে বলা হয়, এরপরও আরো একজন শিক্ষর্থী বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা