kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

'সেরা গোলের চেয়েও উপভোগ্য জর্জিনার সঙ্গে যৌনতা'

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



'সেরা গোলের চেয়েও উপভোগ্য জর্জিনার সঙ্গে যৌনতা'

ক্রিশ্চিয়ানো রোনালদো এবং তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। ছবি : ইনস্টাগ্রাম

যৌন জীবনে পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর বহুগামীতা কারও অজানা নয়। ফুটবল জীবনে অবিশ্বাস্য সব গোল করেছেন। গত বছরের চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বাইসাইকেল কিকে অসাধারণ গোল করে তাক লাগিয়ে দেন। সেই গোলটিকেই জীবনের সেরা গোল বলে উল্লেখও করেছেন পর্তুগিজ মহাতারকা। কিন্তু গোল করার চেয়েও তার কাছে উপভোগ্য যৌনতা। প্রিয় বান্ধবীর সঙ্গে সেক্স করা!

সাংবাদিক পিয়ার্স মরগ্যানকে দেওয়া এক সাক্ষাৎকারে রোনালদো বলেছেন, ফুটবল জীবনে সেরা গোল করার থেকেও বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে সেক্সই জীবনের সব চেয়ে উপভোগ্য মুহূর্ত। মহাতারকার উত্তর শুনে অনেকে বিস্মিত, বিশুদ্ধবাদীরা সমালোচনাও করছেন। তবে রোনালদো ভক্তরা বলেছেন, গোলপোস্টে বুলেট গতির শটের মতো এরকম সোজাসাপ্টা উত্তর দেওয়া একমাত্র রোনালদোর পক্ষেই সম্ভব।

সম্প্রতি, ব্রিটিশ সাংবাদিক পিয়ার্স মরগ্যান রোনালদোর সাক্ষাৎকার নিয়েছেন। সেই সাক্ষাৎকারে বাবার প্রসঙ্গ উঠতেই কেঁদে ফেলেছিলেন। প্রাক্তন ম্যানচেস্টার তারকার দিকে মরগ্যান প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন, জীবনের উপভোগ্য মুহূর্ত কোনটা? যার উত্তরে হেসে রোনালদোকে বলতে শোনা যায়, 'আমার জিওর (জর্জিনা) সঙ্গে সেক্স করাটাই জীবনের সেরা মুহূর্ত।'

রিয়াল মাদ্রিদ ছেড়ে এখন জুভেন্তাসে খেলেন রোনালদো। কিন্তু গত বছর চ্যাম্পিয়ন্স লিগে বাইসাইকেল কিকে সেই বিখ্যাত গোলটা করেছিলেন এই জুভেন্তাসের বিপক্ষেই! সেই গোল প্রসঙ্গে রোনালদো বলেছেন, 'আমি জীবনে প্রায় ৭০০ টা গোল করেছি। আমি অনেকদিন ধরেই এরকম একটা গোল করার চেষ্টা করছিলাম। অবশেষে বাই সাইকেল কিকে ওই স্বপ্নের গোলটা করি। জুভেন্তাসের বিপক্ষে জিয়ানলুইজি বুফনকে দর্শক বানিয়ে যেভাবে গোল দিয়েছিলাম, সেই দৃশ্যটাই সবচেয়ে সুন্দর ছিল।

মন্তব্য



সাতদিনের সেরা