kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

ধোনির বাড়িতে প্রতিদিন ৫-৭ ঘণ্টা লোডশেডিং; অতিষ্ঠ সাক্ষীর টুইট!

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৪২ | পড়া যাবে ১ মিনিটে



ধোনির বাড়িতে প্রতিদিন ৫-৭ ঘণ্টা লোডশেডিং; অতিষ্ঠ সাক্ষীর টুইট!

ছবি : ইনস্টাগ্রাম

মাঝেমধ্যে মনে হয়, চাঁদনী রাতে লোডশেডিং হলে মন্দ হতো না। কিন্তু এসব অল্প সময়ের চিন্তা। ঘণ্টার পর ঘণ্টা লোডশেডিং হলে অসন্তুষ্ট হন না, এ রকম লোক পাওয়া কঠিন। অন্ধকারে বসে থাকতে কারই বা ভাল লাগে? আর এই লোডশেডিং যখন নিত্য দিনের সমস্যা হয়ে দাঁড়ায়, তখন তা বিরক্তিকর হওয়াই স্বাভাবিক। যেমন হয়েছে মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রী সাক্ষীর ক্ষেত্রে।

গত বৃহস্পতিবার টানা পাঁচ ঘণ্টা লোডশেডিং ছিল ধোনির বাড়িতে। তারপর সোশ্যাল সাইট টুইটারে লোডশেডিং নিয়ে নিজের বিরক্তির কথা প্রকাশ করেছেন সাক্ষী। পোস্টে রাঁচীতে নিত্যদিনের লোডশেডিংয়ের বিষয়টি তুলে ধরে তিনি লিখেছেন, 'রাঁচির লোকজন প্রতি দিন লোডশেডিংয়ের মুখোমুখি। রোজ গড়ে চার থেকে সাত ঘণ্টা লোডশেডিং হচ্ছে।' 

টুইটে সাক্ষী আরও লিখেছেন, 'এখন কোনো উৎসব নেই। আবহাওয়াও ভালো। তা সত্ত্বেও প্রতিদিন কেন লোডশেডিং? আশা করছি কর্তৃপক্ষ এই সমস্যার সমাধানে এগিয়ে আসবেন।' এই টুইট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। রাঁচীর বাসিন্দারা সাক্ষীর সুরে সুর মিলিয়ে বিষয়টি নিয়ে সরব হয়েছেন। এখন দেখা যাক, ধোনির বাড়ির কল্যাণে রাঁচির ওই এলাকার মানুষ লোডশেডিংয়ের কবল থেকে মুক্ত হন কিনা।

মন্তব্য



সাতদিনের সেরা